সর্বশেষ সংবাদ

মাদরাসায় যাওয়ার পথে পানিতে ডুবে মা-ছেলের মৃ’ত্যু

সাইফুল ইসলাম মুকুল, রংপুর ব্যুরো- রংপুর নগরীর জুম্মাপাড়ায় সৃষ্ট জলাবদ্ধতার পানিতে ডুবে ৬ বছরের শিশু রিপন মিয়া ও মা রোকেয়া বেগমের মৃ’ত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেলে আল হেরা গলিতে পানিতে ডুবে এ দুর্ঘটনা ঘটে।

 

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানান, রংপুরের ইতিহাসের সবচেয়ে বড় জলাবদ্ধতায় নগরীর মিস্ত্রিপাড়া থেকে জুম্মাপাড়া যাওয়ার প্রায় চার কিলোমিটারের রাস্তাটি এখনো হাটু পানিতে নিমজ্জিত। এর মাঝে প্রায় দুই কিলোমিটার সড়কের দুই পার্শ্বে নিচু এলাকা হওয়ায় অথৈ পানি বিদ্যমান। বিকল্প রাস্তা দিয়ে অনেকদূর ঘুরে যেতে হয় জন্য এলাকাবাসী মাত্র চার ফিট প্রশস্ত এই সরু রাস্তা দিয়েই চলাচল করছে।

 

বৃহস্পতিবার বিকেলে মা রোকেয়া বেগম ছোট ছেলে রিপনকে সাথে নিয়ে হাটু পানি মাড়িয়ে বড় ছেলে রোহান মিয়াকে তার মাদরাসায় পৌঁছে দেওয়ার জন্য যাচ্ছিলেন। এসময় বড় ছেলে পা পিঁচলে গভীর পানিতে পরে যায়।

 

এ সময় ছোট ছেলেকে হাটু পানিতে রেখে তাকে বাঁচাতে মা পানিতে ঝাপ দিয়ে তাকে উদ্ধার করে। পরক্ষণেই ছোট ছেলে অপর পাশে অথৈ পানিতে পরে যায়। কিন্তু তারা দুজনে আর পানি থেকে উঠে আসতে পারেনি। পরে এলাকাবাসী অনেকক্ষণ খোঁজাখুঁজির পর তাদের মর’দেহ উদ্ধার করে। পরে ফায়ার সার্ভিসের লোকজন গিয়ে মর’দেহ উদ্ধার করে রংপুর মেডিকেলে নিয়ে যায়। চিকিৎসার জন্য বড় ছেলেকে মেডিকেলে ভর্তি করানো হয়েছে।

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত