সর্বশেষ সংবাদ

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরের বিভিন্ন অংশে ৫ শতাধিক ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

উপজেলা প্রশাসন সূত্রমতে, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে আসরের নামাজের পর ঢাকা থেকে উত্তরবঙ্গগামী রাস্তায় দাঁড়িয়ে থাকা বাস, ট্রাক, মাইক্রো বাস, মিনি ট্রাক, সিএনজি ও পথচারীদের হাতে তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন ইউএনও। ইফতারের প্রতিটি প্যাকেটে রয়েছে, খেজুর, কেক, কলা, পানি ও বিস্কুট। ইফতার সামগ্রী বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আশরাফুজ্জামান, গোড়াই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর প্রমুখ।

ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম নিয়ে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম বলেন, টাঙ্গাইল জেলা প্রশাসক মো. কায়ছারুল ইসলাম স্যারের নির্দেশনায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে পরিবহন চালক শ্রমিক ও সাধারণ মানুষের কথা চিন্তা করে ৫ শতাধিক ইফতার সামগ্রী বিতরণ করেছি। আগামী দিনগুলোতে এ কার্যক্রম অব্যাহত থাকবে।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মির্জাপুরে ২৫ মার্চ গণহত্যা দিবসে মোমবাতি প্রজ্জ্বলন

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে যথাযোগ্য মর্যাদায় গণহত্যা দিবস পালন করা হয়েছে। ইতিহাসের স্মৃতিতে এক ভয়াল, করুণ কালো রাত ছিলো ‘১৯৭১’এর...

সেরা পঠিত