সর্বশেষ সংবাদ

মেয়েদের আইপিএল খেলবেন দুই বাংলাদেশি

স্পোর্টস ডেস্ক- তৃতীয়বারের মতো মাঠে গড়াচ্ছে মেয়েদের আইপিএল খ্যাত টি-টোয়েন্টি চ্যালেঞ্জ। আগামী ৪ থেকে ৯ নভেম্বর সংযুক্ত আরব আমিরাতে হবে এই প্রতিযোগিতা।

 

রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে তিন দলের এই টুর্নামেন্ট হবে বলে ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ডের ঊর্ধ্বতন কর্মকর্তারা নিশ্চিত করেছেন। শীর্ষ দুটি দল খেলবে ফাইনাল। চার ম্যাচের সম্ভাব্য ভেন্যু শারজাহ।

 

সব কিছু ঠিক থাকলে ফ্র্যাঞ্চাইজি এই লিগে বাংলাদেশি দুই নারী ক্রিকেটারের খেলার সুযোগ তৈরি হতে যাচ্ছে। তবে কোন দু’জন ক্রিকেটারের সুযোগ হচ্ছে, এই ব্যাপারে নিশ্চিত করে কিছু বলেনি ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)।

 

তবে বিসিবি সূত্রে জানা গেছে দ্বিতীয়বারের মতো উইমেন্স টি-টোয়েন্টি চ্যালেঞ্জ খেলতে যাবেন পেসার জাহানারা আলম। তার সঙ্গী হবেন অভিজ্ঞ অলরাউন্ডার সালমা খাতুন। এরই মধ্যে বাংলাদেশের এই দুই নারী ক্রিকেটারের সঙ্গে যোগাযোগ করেছে বিসিসিআই।

 

তবে এখনও দল চূড়ান্ত হয়নি জাহানারা-সালমাদের। আগামী ৮-১০ দিনের মধ্যে সব কিছু চূড়ান্ত হয়ে যাবে বলে জানা গেছে।

আরও পড়ুন

চেয়ারম্যান পদ থেকে সরে দাঁড়ালেন কাজী সালাউদ্দিন

বাংলাদেশ প্রিমিয়ার লিগ কমিটির চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিন। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দায়িত্ব গ্রহণের মাত্র ১ বছরের মাথায়...

এবার আর্জেন্টিনার যুবাদের কাছেও পাত্তা পেল না ব্রাজিল

ব্রাজিল-আর্জেন্টিনা ফুটবল ম্যাচ মানেই বাড়তি উন্মাদনা। সেটা বয়সভিত্তিক পর্যায় হোক কিংবা মূল জাতীয় দল। চলতি সপ্তাহে দ্বিতীয়বার মতো সুপার ক্লাসিকোতে মুখোমুখি হয়েছিল লাতিনের দুই...

সেরা পঠিত