সর্বশেষ সংবাদ

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ নামে এক বছরের একটি পুত্রসন্তানও রয়েছে; কিন্তু এ বিয়েটিও টেকেনি মাহির।

গত ১৬ ফেব্রুয়ারি মধ্যরাতে নিজের ফেসবুক আইডিতে ভিডিও পোস্ট করে রাকিবের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন মাহিয়া মাহি। ৮ মিনিট ৪৩ সেকেন্ডের ওই ভিডিওতে তিনি জানান, তার স্বামী গাজীপুরের আওয়ামী লীগ নেতা রাকিব সরকারের সঙ্গে তার কোনো সম্পর্ক নেই। দুজন আলাদা হয়ে গেছেন। খুব দ্রুত তাদের বিবাহবিচ্ছেদের আনুষ্ঠানিকতা শেষ হবে।

তবে কিছু দিন আগে মাহির স্বামী রাকিব সরকার একটি গণমাধ্যমকে বলেছেন— তিনি মাহির সঙ্গে সংসার করতে চান।

এ বিষয়ে মাহি বলেন, ঘোষণা যখন দিয়েছি, আমাদের বিচ্ছেদ হবেই। বিচ্ছেদের তো একটা আনুষ্ঠানিকতা থাকে, সেই কাজ চলছে। শিগগিরই বিচ্ছেদের চিঠি চলে যাবে।

রাকিবের কাছে ফেরার প্রশ্নে মাহি বলেন, শুধু এই বিচ্ছেদ নিয়ে নয়, আমি যখন কোনো সিদ্ধান্ত নিই, অনেক সময় নিয়ে যাচাই-বাছাই করেই সিদ্ধান্ত নিই। অনেক দিন পর্যবেক্ষণ করে, জেনেবুঝেই এ সিদ্ধান্ত নিয়েছি। তার সঙ্গে এক ছাদের নিচে আর ফিরব না।

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে গিয়ে নতুন প্রেমের কথা স্বীকার করলেন সোহানা সাবা

লম্বা সময় ধরে সিঙ্গেল মাদার হিসেবেই সময় পার করছেন দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। ব্যক্তিগত জীবনে ভালোবেসে নির্মাতা মুরাদ পারভেজের সঙ্গে ঘর বেঁধেছিলেন...

রাতে ট্রেনে শুতে পারলে বেশি মজা লাগে: রচনা ব্যানার্জি

নির্বাচনী প্রচারে গিয়ে ট্রেনভ্রমণ নিয়ে স্মৃতিকাতর হয়ে গেলেন টলিউড অভিনেত্রী ও ভারতের লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের হুগলিতে তৃণমূল কংগ্রেস মনোনীত প্রার্থী রচনা ব্যানার্জি। তিনি জানান,...

সেরা পঠিত