সর্বশেষ সংবাদ

ফুলবাড়ীতে নদীতে ডুবে শিশু শিক্ষার্থীর মৃত্যু

আমিনুল ইসলাম, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ী পৌর শহরের বাসিন্দা ও বর্তমান শিবনগর ইউনিয়নের ঘাটপাড়া গ্রামে বসবাসকারী আইনুল ইসলামের চতুর্থ শ্রেণীতে পড়ুয়া ছেলে হাসু (১১) নদীতে গোসল করতে নেমে মৃত্যুবরণ করেছে।

ঘটনাটি ঘটে বৃহস্পতিবার(২৮ সেপ্টেম্বর) দুপুর ১ টায়। এলাকাবাসী জানতে পেয়ে নদী থেকে তাকে তুলে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কপপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ফুলবাড়ী পৌর মেয়র আলহাজ্ব মাহমুদ আলম লিটন ও শিবনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছামেদুল ইসলাম।

ফুলবাড়ী থানার এস.আই আরিফুজ্জামান ঘটনা স্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা যাচাই করে কোনো অভিযোগ না থাকায় লাশটি তার পরিবারের কাছে হস্তান্তর করেন এবং এই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করে থানা পুলিশ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও মীর মোহাম্মদ আল কামাহ্ তমাল ওই পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তৎক্ষণাৎ ১০ হাজার টাকা আর্থিক সহায়তার প্রদান করেন।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত