সর্বশেষ সংবাদ

নাগরপুরে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের নাগরপুরে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন কর্তৃক আয়োজিত ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’ এর জ্যৈষ্ঠ কন্যা, আ.লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সকালে উপজেলা আ.লীগ দলিয় কার্যালয়ে সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়াম এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো. কুদরত আলী’র সঞ্চালনায় তার দীর্ঘায়ু কামনা করে স্বপ্ন বাস্তবায়নের দিকে যেন সুদৃঢ় ভাবে এগিয়ে যেতে পারে এই কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এ দোয়া ও মিলাদ মাহফিলে আরোও উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা আ.লীগ সহ-সভাপতি তারেক শামস্ খান হিমু, উপজেলা আ.লীগ সহ-সভাপতি মতিয়ার রহমান মতি, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ নাজমুল হক তপন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জহুরুল আমিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক খালিদ হোসেন, শিক্ষা ও মানব কল্যাণ সম্পাদক মো. আব্দুর রাজ্জাক, সাংস্কৃতিক সম্পাদক দেলদার আহমেদ সুবন, মহিলা বিষয়ক সম্পাদক রৌশনারা মাসুদা, সদস্য আওলাদ হোসেন লিটন, আতিকুর রহমান নিল্টু, মো. শহিদুল হক কিরন, মো. সামেজ মিয়া, মো. হাবিবুর রহমান হাবিব, মোকনা ইউপি চেয়ারম্যান মো. শরিফুল ইসলাম শরীফ, পাকুটিয়া ইউনিয়ন আ.লীগ সভাপতি শামসুল আলম সরকার, সাধারণ সম্পাদক মো. শামীম খান, দপ্তিয়র ইউনিয়ন আ.লীগ সভাপতি মো. আবুল হাসেম, মোকনা ইউনিয়ন আ.লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আবু তালেব, সহবতপুর ইউনিয়ন আ.লীগ সিনিয়র সহ-সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক উজ্জ্বল সরকার, নাগরপুর সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি আল মামুনসহ উপজেলা আ.লীগ ও সহযোগী এবং ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মী বৃন্দরা।

এসএইচ

আরও পড়ুন

মির্জাপুরে বিনম্র শ্রদ্ধায় ভাষা শহীদদের স্মরণ

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: সারাদেশের মতো যথাযোগ্য মর্যাদার মধ্যদিয়ে টাঙ্গাইলের মির্জাপুরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে রাতের...

মির্জাপুরে আল-হেরা মডেল স্কুলের সাংস্কৃতিক প্রতিযোগিতা

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে আল-হেরা মডেল স্কুলে সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) উপজেলার দেওহাটা এলাকায়...

সেরা পঠিত