সর্বশেষ সংবাদ

নোয়াখালীতে খেলাফত মজলিসের বিক্ষোভ সমাবেশ

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জে ৮ দফা দাবি আদায়ে খেলাফত মজলিসের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ আগস্ট ) বিকাল ৪টার দিকে উপজেলার চৌমুহনী পাবলিক হল চত্বরে এ কর্মসূচি পালন করা হয়। বেগমগঞ্জ উপজেলা খেলাফত মজলিস এ বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, খেলাফত মজলিসের নায়েবে আমীর শায়খুল হাদীস আল্লামা আহমদ আলী কাসেমী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব এবিএম সিরাজুল মামুন।

বেগমগঞ্জ উপজেলা খেলাফত মজলিসের পূর্ব শাখার সভাপতি ডা. মাওলানা মো. শহীদুল্লাহয়ের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন, খেলাফত মজলিসের নোয়াখালীর জোনের পরিচালক হাফেজ মাওলানা আবু সালমান, খেলাফত মজলিসের নোয়াখালী জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা মোরশেদ আলম মাসুম, ইসলামী যুব মজলিস নোয়াখালী জেলা শাখার আহবায়ক হাফেজ মাওলানা জিয়াউর রহমান প্রমুখ।

বিক্ষোভ সমাবেশে ৮ দফা দাবি আদায়ের লক্ষ্যে বক্তরা বলেন, ধর্মীয় শিক্ষা সংশোধননীতি বন্ধ ও বিতর্কিত পাঠ্যক্রম বাতিল করা, দল নিরপেক্ষ নির্বাচনকালীন সরকারের অধীনে জাতীয় নির্বাচনের ব্যবস্থা করা, নির্বাচনের সবার জন্য সমান সুযোগ ও নিরাপত্তা নিশ্চিত করা, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার বন্ধ রাখা, গ্রেফতারকৃত আলেম-ওলামা ও রাজনৈতিক নেতাকর্মীদের মুক্তি ও মামলা প্রত্যাহার করা, রাজনৈতিক সভা সমাবেশের অবাধ সুযোগ নিশ্চিতকরণ, পণ্য মূল্য কমিয়ে জনদুর্ভোগ লাঘব ও দুর্নীতি নির্মূল করা ও বেকার সমস্যার সমাধান ও যোগ্যতার ভিত্তিতে সরকারি চাকরিতে নিয়োগ দান।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত