সর্বশেষ সংবাদ

শ্বশুর-শাশুড়ি দুজনই আমার অভিনয়ের ভক্ত: চাষী আলম

অনেক আগেই চরিত্রের আড়ালে ঢাকা পড়ে গেছে তার আসল নাম। চাষী আলম থেকে তিনি এখন সবার প্রিয় ‘হাবু ভাই’। নাটকের মতো বাস্তবেও এতকাল হাবু ভাই ছিলেন ব্যাচেলর। নাটকে তাকে মূলত দেখা যেতো সহজ-সরল চরিত্রে, যদিও বিয়ের জন্য ব্যাকুলতাও ছিল তার ভেতর।

এবার পর্দার ব্যাকুলতার একটা ব্যবস্থা হয়েছে। গত শুক্রবার (২৫ আগস্ট) বিয়ের পিঁড়িতে বসেছেন অভিনেতা চাষী আলম। পাত্রীর নাম তুলতুল ইসলাম। তিনি ঢাকায় একটি বিশ্ববিদ্যালয়ে স্নাতকে পড়াশোনা করছেন। নিজের নয়, পারিবারিক পছন্দেই বিয়ে করেছেন তিনি।

ব্যক্তিগত জীবনে বেশ আমোদে মানুষ চাষী আলম। আড্ডা দিতে পছন্দ তার। নিজের মত করে হইহুল্লোড় করেই সময় কাটাতেন। বিয়ের পর সেই চাষী এখন কেমন আছেন?- জানতে চাইলে বলেন, আমি আগেও বলেছি বিয়ের পরও বলছি, সেই আগের মতোই আছি আমি। শুধু একটু পরিবর্তন, চার সদস্যের আমার পরিবারে একজন সদস্য বেড়েছে।

তিনি আরও বলেন, এখন আমরা পাঁচজন হয়ে গেলাম। মনে হচ্ছে এত অল্প সময়েই আমার বউ পরিবারের অন্য সদস্যদের সঙ্গে মিশে গেছে। আমার ছোট বোনের সঙ্গে ওর বন্ধুর সম্পর্ক তৈরি হয়েছে।

আপনি আড্ডাপ্রিয় মানুষ। অনেক রাত করে বাসায় ফেরেন। এখনো এমন জীবনযাপন করতে পারবেন? এ প্রশ্নের জবাবে চাষী আলম সহাস্যে বলেন, না, এতে কোনো সমস্যা হবে না। আর আমি বিয়ের আগেই বউকে অনুরোধ করে বলেছিলাম, বিয়ের পর আমি আগের মতো থাকতে চাই। আমার বউয়েরও চাওয়া, আমি আগে যেমন ছিলাম, তেমনি যেন থাকি। সেও মনে করে হইহুল্লোড়, আড্ডা—এগুলো জীবনে বেঁচে থাকার অংশ। কোনো পরিবর্তন হওয়া যাবে না। তাহলে বোঝেন এবার।

শ্বশুর বাড়ির লোকজন অভিনেতা জামাইকে কেমন গ্রহণ করেছেন? এ প্রসঙ্গে চাষী আলম বলেন, ‘তারা তো জেনেশুনেই আমার সঙ্গে তাদের মেয়েকে বিয়ে দিয়েছেন। বউ তো আছেই, শ্বশুর-শাশুড়ি দুজনই আমার অভিনয়ের ভক্ত।’ এমনটা বলেই তিনি হেসে দিলেন সবাই প্রিয় ‘হাবু ভাই’।

বউ তুলতুলের প্রশংসা করতেও ভুল করলেন না চাষী আলম। নতুন বউয়ের প্রশংসা করে এ অভিনেতা বলেন, ওপরওয়ালা তুলতুলকে আমাকে মিলিয়ে দিয়েছেন। আমার বউটা লক্ষ্মী। সে খুবই আধুনিক এবং স্টাইলিস্ট। আমার মনের মতো।’ তিনি আরও বলেন, ‘তুলতুলের চুল ও চোখ বেশি পছন্দ আমার। ওর চোখে গভীর মায়া আছে।

চাষী আলমের ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের মাধ্যমে তার পরিচিতি ব্যাপকভাবে ছড়িয়েছে। তবে মারজুক রাসেলের সঙ্গে একাধিক নাটকে অভিনয় করে আলোচিত হয়েছেন। গত ঈদে চাষী আলম অভিনীত বেশ কয়েকটি নাটক মুক্তি পায়।

ইউটিউব ট্রেন্ডিংয়ে শীর্ষে ছিল বেশ কয়েক দিন। তার মধ্যে তুমুল সাড়া ফেলেছে কাজল আরেফিন অমি পরিচালিত দুটি নাটক ‘কিডনি’ ও ‘ফিমেল-৩’।

আরও পড়ুন

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

যুক্তরাষ্ট্রে গিয়ে নতুন প্রেমের কথা স্বীকার করলেন সোহানা সাবা

লম্বা সময় ধরে সিঙ্গেল মাদার হিসেবেই সময় পার করছেন দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। ব্যক্তিগত জীবনে ভালোবেসে নির্মাতা মুরাদ পারভেজের সঙ্গে ঘর বেঁধেছিলেন...

সেরা পঠিত