সর্বশেষ সংবাদ

সুবর্ণচরের বিএডিসিতে হরিণ শাবক প্রসব

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সুবর্ণচরের বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন ( বিএডিসি) একটি হরিণ শাবকের জন্ম হয়েছে। শুক্রবার (১১ আগষ্ট) সকালের দিকে একটি হরণী বাচ্চাটি প্রসব করে।

সুবর্ণচর বিএডিসি খামারের উপ-সহকারী পরিচালক মোহাম্মদ রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, শক্রবার সকালে বিএডিসিতে সদ্য জন্ম নেওয়া শাবকটি নিয়ে ঘুরছিল হরিণী। শাবকটি সুস্থ আছে। এ নিয়ে বিএডিসিতে হরিণের সংখ্যা দাঁড়ালো ৫টি। এর মধ্যে মা হরিণ ২টি,পুরুষ হরিণ ২টি এবং নবজাতক রয়েছে ১টি।

তিনি আরও বলেন, সুবর্ণচরের বিএডিসির খামার বর্তমানে সহস্রাধিক পণ্য নিয়ে কাজ করছে। দেশীয় প্রজাতির সকল প্রকারের মাছ, গবাদি পশু, হাঁস মুরগী, শস্য, ফসলাদি, ফল, ফুলসহ বণ্যপ্রাণী এবং পাখ পাখালির অভয়ারণ্য বলা চলে সুবর্ণচরের বিএডিসিকে।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত