সর্বশেষ সংবাদ

ভূঞাপুরে জুয়া খেলার সময় দুই জুয়ারী গ্রেফতার

তৌফিকুর রহমান, ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুরে জুয়ার আসরে অভিযান চালিয়ে দুই জুয়ারী কে হাতে নাতে গ্রেফতার করে ভূঞাপুর থানা পুলিশ।

বৃহস্পতিবার (১০ আগস্ট) বিকেলে উপজেলার গোবিন্দাসী ঘাটপার এলাকা থেকে ভূঞাপুর থানা পুলিশের এস.আই মামুনের নেতৃত্ব অভিযানে চালিয়ে ২ জুয়ারিকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো উপজেলার খানুরবাড়ি গ্রামের হোসেন প্রামাণিকের ছেলে সাইদুল (৩০) কুকাদাইর গ্রামের আমজাদ হোসেনের ছেলে কদ্দুস আলী (৪০)। শুক্রবার তাদের টাঙ্গাইল জেল হাজতে পাঠানো হয়।

জানা যায়, দীর্ঘদিন যাবত উপজেলার গোবিন্দাসী এলাকায় নদীর পাড়ে, কখনও নদী বেষ্টিত চরে এই চক্রটি জুয়ার আসর বসিয়ে হাতিয়ে নিচ্ছে সাধারণ মানুষের টাকা পয়সা। তিন বছর পূর্বে ওই এলাকার জুয়ার সংবাদ সংগ্রহ করতে গেলে উপজেলার ৩ সাংবাদিককে মারধর করে মারাত্মক আহত করে ক্যামেরা ছিনিয়ে নেয় জুয়ারিরা। কিছুদিন বন্ধ থাকার পর আবারও শুরু করেছে জুয়ার আসর।

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ মো. ফরিদুল ইসলাম জানান, তাদেরকে জুয়ার আসর থেকে গ্রেফতার করে জুয়া খেলা আইনে মামলা করে জেল হাজতে পাঠানো হয়েছে।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত