সর্বশেষ সংবাদ

সুন্দরবনে মৃত হরিণসহ ১১ শিকারী আটক

শেখ রাসেল, বাগেরহাট জেলা প্রতিনিধি: পূর্ব সুন্দরবনে একটি মৃত হরিণসহ ১১ শিকারিকে আটক করেছে বনরক্ষীরা। বুধবার সন্ধ্যায় রেঞ্জের কচিখালী অভয়ারণ্য এলাকার ডিমের চর থেকে তাদের আটক করা হয়। এসময় একটি ইঞ্জিনচালিত নৌকা, দুটি দা ও বেশ কিছু নাইলনের দড়ির ফাঁদ জব্দ করা হয়েছে। আটককৃতদের বৃহস্পতিবার ১০ আগস্ট বিকেলে পূর্ব সুন্দরবনের শরণখোলা রেঞ্জ অফিসে আনা হয়।

আটককৃতরা হলেন, পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলার পশারিবুনিয়া গ্রামের মো. ইব্রাহিম (২২), অমল হাওলাদার (৪৬), নির্মল মন্ডল (৪২), জাহাঙ্গীর হাওলাদার (৪০), মো. হেলাল (১৮), দক্ষিণ হেতালিয়া গ্রামের মো. জাকির (৫০), মঠবাড়িয়া উপজেলার দক্ষিণ চরগাছিয়া গ্রামের জাকির আকন (৩৬), কচুবাড়িয়া গ্রামের রফিকুল মুন্সী (১৮), একই গ্রামের আ. সবুর (২০), গোবিন্দ হাওলাদার (৩০) ও খাতাচিরা গ্রামের ছগির আকন (৩০)।

পূর্ব সুন্দরবনের শরণখোলা রেঞ্জের সহকারী বন সংরক্ষক (এসিএফ) মো. মাহাবুব হাসান জানান, কচিখালী অভয়ারণ্য কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সবুর হোসেনের নেতৃত্বে বুধবার বিকেলে বনরক্ষীরা নিয়মিত টহল দিচ্ছিলেন। ডিমের চরের কাছে একটি নৌকায় থাকা একদল লোক দেখতে পেলে তাদের কাছে পাশ পারমিট দেখতে চাইলে তারা কিছুই দেখাতে পারেনি।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত