সর্বশেষ সংবাদ

মির্জাপুরে নিখোঁজের ৮ দিনেও সন্ধান মেলেনি মাদরাসা ছাত্রের!

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে ৮দিন ধরে নিখোঁজ রয়েছে এক মাদরাসা ছাত্র। ইমরান উপজেলার ভাদগ্রাম ইউনিয়নের দুল্যা মুনসুর গ্রামের দেওয়ান আব্দুল আহাদের ছেলে।

সে ওই ইউনিয়নের গোড়াইল হাফেজি মাদরাসায় হিফজ বিভাগে অধ্যয়নরত ছিলেন। এ ঘটনায় ইমরানের বাবা মির্জাপুর থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।

জানা যায়, মাদরাসার শিক্ষকের কাছ থেকে ছুটি চেয়ে বাড়ি আসার পর গত ৩১ আগস্ট সকাল ১১টায় বাড়ি থেকে বের হওয়ার পর সারাদিন পেরিয়ে যাওয়ার পরও না ফিরলে খোজাখোঁজি করতে থাকে তার পরিবারের লোকজন। বিভিন্ন আত্মীয়-স্বজনদের বাড়িতে খোঁজ নিয়েও সন্ধান না মেলায় পরে থানায় সাধারণ ডায়েরী করা হয়। যদি কেউ এই মাদরাসা ছাত্রের সন্ধান পান তাহলে তার বাবা দেওয়ান আব্দুল আহাদের সাথে যোগাযোগ করবেন এই নাম্বারে- ০১৯২৮১৮৩৯৯৪।

এ ব্যাপারে মির্জাপুর থানার এস.আই মজিবর রহমান জানান, জি.ডির কপি এখনো হাতে পাইনি। পেলে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত