সর্বশেষ সংবাদ

সাবেক এমপি ছানুর মৃত্যুতে সাংসদ ছোট মনিরের শোক

নিজস্ব প্রতিবেদক, নজর২৪- টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনের জাতীয় পার্টির সাবেক এমপি শামছুল হক তালুকদার ছানুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বর্তমান সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির।

 

রোববার (২৭ সেপ্তেম্বর) রাতে এক শোকবার্তায় বলেন, ‘শামছুল হক তালুকদার ছানু মানুষের কল্যাণে কাজ করে গেছেন। ভূঞাপুর-গোপালপুরের মানুষ তাকে আজীবন শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে।’

 

এসময় তার রুহের মাগফেরাত কামনা এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন আওয়ামী লীগের সাংসদ ছোট মনির।

 

বিষয়টি নিশ্চিত করেছেন সাংসদ ছোট মনিরের ব্যক্তিগত সহকারী কাজী ইমরান। তিনি নজর টুয়েন্টিফোরকে বলেন, উত্তর টাঙ্গাইলের প্রবীণ রাজনীতিবিদ শামছুল হক তালুকদার ছানুর মৃত্যুর খবর পেয়ে রাতেই তার মরদেহ দেখতে ও পরিবারের সদস্যদের সান্ত্বনা দিতে হাসপাতালে ছুটে গেছেন সাংসদ ছোট মনির মহোদয়।

 

এর আগে রোববার রাত ১০টার দিকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শামছুল হক তালুকদার ছানু ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

 

জানা যায়, দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে দাদা (শামছুল হক তালুকদার ছানু) রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। কয়েকদিন আগে তার অবস্থার অবনতি হওয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই আজ রাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

 

প্রসঙ্গত, সাবেক সাংসদ মুক্তিযোদ্ধা শামছুল হক তালুকদার ছানু ১৯৮২ সালে উপজেলা পরিষদ চেয়ারম্যান এবং ১৯৮৬ সনে জাতীয় পার্টি (এরশাদ) থেকে মনোনয়ন পেয়ে এমপি নির্বাচিত হয়। এরপর ২০০৮ সালে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হন।

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত