সর্বশেষ সংবাদ

বাবুনগরীর কাছে একই পরিবারের তিনজনের ইসলাম গ্রহণ

নজর২৪ ডেস্ক- ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নে একই পরিবারের তিন ব্যক্তি হিন্দু ধর্ম থেকে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। বুধবার (১৭ ফেব্রুয়ারি) তারা চট্টগ্রাম নোটারি পাবলিক কার্যালয়ে উপস্থিত হয়ে ইসলাম ধর্ম গ্রহণের ঘোষণা দেন।

 

তারা হলেন- পাঁচগাছিয়া গ্রামের নাথ বাড়ির বিনোদ বিহারী নাথের মেয়ে খুকু রানী নাথ, তার ছেলে এসকে রনি দাস ও জনি চন্দ্র দাস।

 

ইসলাম ধর্ম গ্রহণের পর এসকে রনি দাস জানান, দীর্ঘদিন আমি ইসলাম ধর্মের বিভিন্ন গ্রন্থ পাঠ করে আমার মা ও ভাইয়ের সাথে আলোচনা করে ইসলাম গ্রহণের সিদ্ধান্ত নেই। এরই আলোকে বুধবার (১৭ ফেব্রুয়ারি) চট্টগ্রামের নোটারি পাবলিকের কার্যালয়ে গিয়ে আমরা সাক্ষীদের সামনে ইসলাম ধর্ম গ্রহণের বিষয়টি নিয়ে দালিলিক কার্যক্রম শেষ করি।

 

ইসলাম ধর্ম গ্রহণ করার পর আমার মায়ের নাম খুকু রানী নাথ এর পরিবর্তে সালমা ইসলাম সারা, আমার নাম এসকে রনি দাস-এর পরিবর্তে তাজওয়ার ইসলাম সাকিফ, আমার ভাইয়ের নাম জনি চন্দ্র দাসের পরিবর্তে ওয়াহিদুল ইসলাম আয়ান রাখা হয়।

 

তিনি আরো জানান, এর আগে আমরা চট্রগ্রামের হাটহাজারী এলাকার আল জামিয়াতুল আহলিয়া দারুল উলুম মঈনুল ইসলামের পরিচালক আল্লামা জোনায়েদ বাবু নগরীর নিকট উপস্থিত হয়ে পবিত্র কালিমা পাঠ করে ইসলাম ধর্ম গ্রহন করি।

 

স্থানীয় পাঁচগাছিয়া ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মানিক জানান, একই পরিবারের তিন সদস্যের ইসলাম ধর্ম গ্রহণের বিষয়টি আমি শুনেছি এবং আমি তাদেরকে জানি। তবে ওই পরিবার দীর্ঘদিন চট্রগ্রামে থাকেন বলে এই মুহুর্তে আমার তেমন যোগাযোগ নেই।

আরও পড়ুন

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

মির্জাপুরে ২৫ মার্চ গণহত্যা দিবসে মোমবাতি প্রজ্জ্বলন

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে যথাযোগ্য মর্যাদায় গণহত্যা দিবস পালন করা হয়েছে। ইতিহাসের স্মৃতিতে এক ভয়াল, করুণ কালো রাত ছিলো ‘১৯৭১’এর...

সেরা পঠিত