সর্বশেষ সংবাদ

মির্জাপুরে সাবেক কাউন্সিলর মাসুমের দাফন সম্পন্ন

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুর পৌরসভার ৮ নং ওয়ার্ডের সাবেক দুইবারের কাউন্সিলর শহীদুল ইসলাম মাসুম ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মঙ্গলবার (১২ ডিসেম্বর) সন্ধায় রাজধানীর উত্তরা একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। মাসুম মির্জাপুর পৌরসদরের পুষ্টকামুরী গ্রামের প্রয়াত বীরমুক্তিযোদ্ধা আবুল হোসেনের ছেলে।

পরিবার সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবৎ মাসুম ফুসফুস ও হার্টের সমস্যায় ভোগছিলেন। হঠাৎ অসুস্থ হয়ে পড়লে প্রথমে তাকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়। এরপর অবস্থার অবনতি হলে উত্তরা হাই কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার সন্ধায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বুধবার মির্জাপুর কেন্দ্রেীয় জামে মসজিদে জানাজা নামাজ শেষে পুষ্টকামুরী সামাজিক কবরাস্থানে তাকে দাফন করা হয়।

এদিকে তার মৃত্যুতে মির্জাপুর সাংবাদিক সংস্থার সভাপতি মাজহারুল ইসলাম শিপলু, সাধারণ সম্পাদক মো. জোবায়ের হোসেনসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে শোক প্রকাশ করেছেন।

এসএইচ

আরও পড়ুন

মির্জাপুরে বিনম্র শ্রদ্ধায় ভাষা শহীদদের স্মরণ

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: সারাদেশের মতো যথাযোগ্য মর্যাদার মধ্যদিয়ে টাঙ্গাইলের মির্জাপুরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে রাতের...

মির্জাপুরে আল-হেরা মডেল স্কুলের সাংস্কৃতিক প্রতিযোগিতা

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে আল-হেরা মডেল স্কুলে সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) উপজেলার দেওহাটা এলাকায়...

সেরা পঠিত