সর্বশেষ সংবাদ

টিকটকার মামুনের পেছনে লায়লার খরচ ৩০ লাখ টাকা!

‘প্রিন্স মামুন’ ও ‘ব্ল ফেইরি লায়লা’ নামেই চিনে সবাই। দুইজনেই টিকটকে বেশ জনপ্রিয়। দুইজনের মধ্যেই কয়েকদিন পরপরই বিচ্ছেদের সুরও বাজে আবার ঠিকও হয়ে যায়। এই দুইজনের নানা কর্মে বিরক্ত স্যোশাল মিডিয়ার অনেকেই।

এরমধ্যেই গত সোমবার (১১ ডিসেম্বর) মধ্যরাতে লায়লা ফেসবুক লাইভে এসে অভিযোগ করেন মামুন মদ খেয়ে তাকে বেধড়ক মারধর করছে। এ সময় লায়লা অভিযোগ করে বলেন, মোবাইল দিয়ে মেরে তার চেহারা বদলে দিয়েছে প্রিন্স মামুন।

এই লাইভে লায়লা আরও বলেন, মামুন তার মোবাইল কেড়ে নিয়েছে এবং তার ফেসবুক পেজ, টিকটক অ্যাকাউন্ট ডিলিট করে দিয়েছে। ফলে সে নতুন একটি পেজ থেকে লাইভে এসেছে।

লায়লার দাবি, মামুন তার কাছে বিশাল অঙ্কের টাকা ও সম্পত্তি দাবি করে। মামুনকে এসব দিতে অস্বীকার করে সে। এরই জের ধরে মামুন মদ খেয়ে এসে তাকে মারধর করেছে।

এবার মামুনের বিরুদ্ধে আরেকটি অভিযোগ শোনা গেল, লায়লার কাছে নিয়েছেন ৩০ লাখ টাকা।

গতকাল দিনভর লায়লা মামুন কাহিনির পর আজ একটি নতুন অডিও প্রকাশ করেছেন লায়লা। যেখানে মামুনের একটি ভয়েস রেকর্ড থেকে শোনা যায় লায়লার কাছ থেকে মামুন ৩০ লাখ টাকা নিয়েছেন।

ফেসবুকে প্রকাশ করা একটি রিল ভিডিওর মাধ্যমে প্রকাশিত ওই অডিওতে শোনা যায়, মামুন বলছে, তোমাকে মুরগির মতোনই ভাবছি। মালদার পার্টি আছে। রিলেশন বা কিছু একটা করলে টাকা পয়সা পাওয়া যাবে। তুমি তো আর সুন্দরী নও, ঐশ্বরিয়া নও যে তোমাকে ভালোবাসবে। তুমি… তোমাকে ছোট করতে চাইলে আরো অনেক কিছু করা যাবে। বহুত কিছু বলা যায়। তোমাকে তো তখন অন্যরতকম দেখা গেছে, আরো খারাপ ছিলা।

অপর একটি অডিওতে শোনা যায়, আমি তো অমানুষ, অকৃতজ্ঞ। এমন কাউকে বেছে নিও, খুঁজে নিও। আমার পেছনে ২০ থেকে ৩০ লাখ টাকা খরচ করছ। তোমার সঙ্গে এখন ব্রেক আপ।

আরও পড়ুন

হানিমুনে গিয়ে ‘খোলামেলা’ শ্রীময়ী, ছবি তুললেন কাঞ্চন মল্লিক

টালিউডে এখন চারদিকে কেবলই কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজকে নিয়ে চর্চা। কিছুদিন আগেই তাঁরা কাগুজে বিয়ে সেরে ফেলেছেন। আগামী মাসে করবেন সোশ্যাল ম্যারেজ। তার...

ক্যানসার নয়, দাঁতের চিকিৎসায় সিঙ্গাপুরে সাবিনা ইয়াসমিন

সিঙ্গাপুরে চিকিৎসাধীন উপমহাদেশের প্রখ্যাত শিল্পী সাবিনা ইয়াসমিন। তিনি তাঁকে নিয়ে বিভ্রান্তিকর তথ্য না ছড়াতে দেশবাসীকে অনুরোধ জানিয়েছেন। একটি অডিওবার্তায় তিনি জানিয়েছেন, নিয়মিত চেকআপের সময়...

সেরা পঠিত