সর্বশেষ সংবাদ

নাগরপুরে দাবি দিবস পালন করেছে ক্ষেতমজুর সমিতি

নাগরপুর (প্রতিনিধি) টাঙ্গাইল: টাঙ্গাইলের নাগরপুরে বিনা সঞ্চয়ে পেনশন, রেশনিং ব্যবস্থা চালু, গ্রামীণ বরাদ্দ লুটপাট বন্ধ, দ্রব্যমূল্যের দাম কমানোসহ ১০ দফা বাস্তবায়নে ‘দাবি দিবস’ পালন করেছে উপজেলা ক্ষেতমজুর সমিতি।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সকালে উপজেলা সদর তালতলা স্ট্যান্ড সংলগ্ন সড়কে দাড়িয়ে ক্ষেতমজুরদের অংশগ্রহণে এই দাবি দিবস পালন করা হয় এবং সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে নেতৃবৃন্দরা বলেন, সরকার সার্বজনীন পেনশন আইন করেছে কিন্তু দিন এনে দিন খাওয়া মানুষদের বিনা সঞ্চয়ে পেনশনে তাদের অন্তর্ভুক্তির যৌক্তিক দাবি মেনে নেয়নি। তারা অবিলম্বে ন্যায্য মজুরি, বয়স ৬০ হলেই মজুরদের জমা বিহীন পেনশন ও সারা বছর কাজের নিশ্চয়তা এবং গ্রামীণ বরাদ্দ লুটপাট বন্ধ ও পল্লী রেশনিং চালুর ব্যবস্থা করা হোক।

নাগরপুর উপজেলা ক্ষেতমজুর সমিতি’র সভাপতি মো. শাহজাহান মিয়া’র সভাপতিত্বে উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা ক্ষেতমজুর সমিতি’র সভাপতি অধ্যাপক নাজির হোসেন এবং প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক আব্দুর রউফ। এছাড়াও উপজেলা ক্ষেতমজুর সমিতির অন্যান্য সদস্য বৃন্দ ও সম্মানিত ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসএইচ

আরও পড়ুন

মির্জাপুরে বিনম্র শ্রদ্ধায় ভাষা শহীদদের স্মরণ

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: সারাদেশের মতো যথাযোগ্য মর্যাদার মধ্যদিয়ে টাঙ্গাইলের মির্জাপুরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে রাতের...

মির্জাপুরে আল-হেরা মডেল স্কুলের সাংস্কৃতিক প্রতিযোগিতা

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে আল-হেরা মডেল স্কুলে সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) উপজেলার দেওহাটা এলাকায়...

সেরা পঠিত