সর্বশেষ সংবাদ

রাস্তা পাকা করার দাবিতে ধানের চারা রোপন করে মানববন্ধন

মো. রকিবুল হাসান, ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সংগ্রামপুর ইউনিয়নের খুপিবাড়ী এলাকায় চার কিলোমিটার রাস্তা পাকা করণের দাবিতে ধানের চারা রোপন করে মানববন্ধন করেছে এলাকাবাসী।

শনিবার ( ৯ সেপ্টেম্বর) দুপুরে ইউনিয়নের কাহারের খাল ব্রীজ থেকে লাহিড়ীবাড়ী ও ফসল হয়ে চাপড়ী হাসান মোড় পর্যন্ত চার কিলোমিটার রাস্তা পাকা করার দাবিতে সর্বস্তরের জনসাধারণের ব্যানারে এই মানববন্ধন করেন তারা।

এসময় বক্তব্য দেন ঘাটাইল উপজেলা কৃষকলীগের সদস্য সচিব এডভোকেট মো: আবুবকর সিদ্দিক, পল্লী চিকিৎসক তোফাজ্জল হোসেন খান, মমিনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক গোপীনাথ সরকার, বিশিষ্ট ব্যবসায়ী এনামুল হক খুররম, সংগ্রামপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক মো: রুমান খান খোকন প্রমুখ।

মানববন্ধনে বক্তরা বলেন, সংগ্রামপুর ইউনিয়নের খুপিবাড়ী কাহারের খাল ব্রীজ থেকে লাহিড়ীবাড়ী ও ফসল হয়ে চাপড়ী হাসান মোড় পর্যন্ত রাস্তা দীর্ঘদিন সংস্কার না করায় মরণ ফাদে পরিণত হয়েছে। বেহাল সড়কে শিক্ষার্থীনসহ সর্বসাধারণের চলাচল করা দায় হয়ে পড়েছে। উপজেলা শহরে যোগাযোগের একমাত্র সড়কটি বেহাল দশা থাকায় রোগি নিয়ে চরম ভোগান্তিতে পড়তে হয় স্থানীয় বাসিন্দাদের।

এব্যাপারে সংগ্রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. গিয়াস উদ্দিন বলেন, খুপিবাড়ী কাহারের খাল ব্রীজ থেকে লাহিড়ীবাড়ী ও ফসল সড়কের চার কিলোমিটারের মধ্যে ইতোমধ্যে দেড় কিলোমিটার টেন্ডার প্রক্রিয়ার মধ্যে রয়েছে। খুব দ্রুতই ঠিকাদার নির্বাচন হলে উত্তর অংশে আধা কিলোমিটার ও দক্ষিণ অংশে এক কিলোমিটার রাস্তা পাকা করা হবে। বাকি অংশ পরবর্তীতে পাকা করণ করা হবে। আমি দায়িত্ব পেয়েছি মাত্র চার মাস। এরমধ্যেই অগ্রাধিকার ভিত্তিতে এই কাজে হাত দিয়েছি।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত