সর্বশেষ সংবাদ

কালিয়াকৈর তিন হাজার ইয়াবাসহ ২ জন গেপ্তার

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈর পৌরসভাস্থ সফিপুর আপন টাওয়ারে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার সময় ৩ হাজার পিস ইয়াবাসহ ২জনকে গ্রপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২২ আগষ্ট) দুপুরে সফিপুর আপন টাওয়ারে অবৈদ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার সময় ৩ হাজার ইয়াবাসহ ২ জনকে গেপ্তার করে মৌচাক ফাঁড়ি পুলিশ।

এলাকাবাসী, তিতাস গ্যাস কর্মকর্তা ও পুলিশ সূত্রে জানা যায়, ওই ভবনের তৃতীয় তলা থেকে পলিথিন মোড়ানো একটি ব্যগ নিচে ফেলে দেয়। ব্যাগটি তাতাস গ্যাস কর্মকর্তার নজে এলে ব্যগটি খুলে ইয়াবা দেখতে পায়। তিতাস গ্যাস কর্মকর্তা পুলিশে খবর দেয়, পুলিশ খবর পেয়ে ওই ভবনের তৃতীয় তলা থেকে ২ জনকে গেপ্তার করে।

গ্রেপ্তার কৃত ব্যক্তরা হলেন সিরাজগঞ্জ সদর উপজেলার ব্রাহ্মণ বাড়িয়া এলাকার হাবিবুর রহমানের ছেলে মানিক হোসেন (২৬) ও একই এলাকার আলিফ হোসেনের স্ত্রী সুমাইয়া (২৩)।

কালিয়াকৈর থানার মৌচাক পুলিশ ফাঁড়ি (ওসি) শহিদুল ইসলাম ঘটনাটি নিশ্চিত করে বলেন ৩ হাজার পিস ইয়াবাসহ দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত