সর্বশেষ সংবাদ

বিএনপিকে এক চুল পরিমাণও ছাড় নয়: নানক

সাইফুল ইসলাম মুকুল, স্টাফ করেসপন্ডেন্ট, রংপুর: বিএনপিকে এক চুল পরিমাণও ছাড় দেওয়া হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক। বিএনপি আবার জ্বালাও-পোড়াও শুরু করেছে দাবি করে তিনি রাজপথে তাদের প্রতিহত করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন।

সোমবার সন্ধায় রংপুরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন। এদিন নগরীর আরডিআরএস মিলনায়তনে প্রধানমন্ত্রীর জনসমাবেশ উপলক্ষে স্বেচ্ছাসেবকদের সাথে মতবিনিময় করেন নানক।

জাহাঙ্গীর কবির নানক বলেন, ‘আমাদের পরিষ্কার কথা বিএনপি হলো একটি খুনির দল। কয়েক দিনের কর্মকাণ্ড তাইই প্রমাণ করে। তাই বলতে চাই- বিএনপি যদি আন্দোলনের নামে পূর্বের মতো জ্বালাও-পোড়াও শুরু করলে তাদের এক চুল পরিমাণও ছাড় দেওয়া হবে না। নানক বলেন, বিএনপি একটি সন্ত্রাসী দল। তারা তাদের পূর্বের অবস্থায়, স্বরূপে ফিরতে চাইলে, আগামী দ্বাদশ নির্বাচন বাধাগ্রস্ত করতে চাইলে দলগতভাবে তাদের রাজপথেই প্রতিহত করা হবে।

প্রধানমন্ত্রীর রংপুর সফর প্রসঙ্গে তিনি বলেন, আগামী বুধবার উত্তর জনপদের রংপুরে বিশাল জনসভা হবে। সেখানে সফল রাষ্ট্রনায়ক আমাদের জননেত্রী শেখ হাসিনা বক্তব্য দেবেন। রংপুরের পুত্রবধূ শেখ হাসিনা রংপুরে আসছেন, এজন্য রংপুর বিভাগের মানুষের মাঝে উচ্ছ্বাস, আনন্দ কাজ করছে। সেই জনসমাবেশে মাঠ পেরিয়ে রংপুরের অলিগলি মানুষের মানুষে ভরে যাবে।

নানক আরও বলেন, প্রধানমন্ত্রীকে সাদরে অভিনন্দন জানানোর জন্য অপেক্ষা করছে। সেদিন ১০ লাখেরও বেশি মানুষ উপস্থিত হবে। রংপুর হবে জয়বাংলা শ্লোগানের শহর। সবাই রংপুরের পুত্রবধূকে বরণ করে নিতে প্রস্তুত।

প্রধানমন্ত্রীর জনসমাবেশ উপলক্ষে স্বেচ্ছাসেবকদের সাথে মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, বাংলাদেশ আওয়ামী লীগের রাজশাহী বিভাগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, রংপুর বিভাগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী। সভাপতিত্ব করেন রংপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও স্বেচ্ছাসেবক উপকমিটির আহ্বায়ক অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত