সর্বশেষ সংবাদ

রেলস্টেশনে হারিয়ে যাওয়া শিশুকে পরিবারের কাছে তুলে দিলেন মানবিক রুবেল

আমিনুল ইসলাম, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ী স্টেশনে পানি পান করতে নেমে পরিবারকে হারিয়ে ফেলা মোছা. বাপিয়া (১০) ফিরে পেলো নিজ পরিবারকে। বাপিয়া রংপুরের বদরগঞ্জ উপজেলার মো. বাবুর মেয়ে।

জানা যায়, গত সোমবার (১৭ জুলাই) ঢাকা থেকে রংপুরের বদরগঞ্জের উদ্দেশ্যে পরিবারের সাথে রওনা হয় মোছা. বাপিয়া। পথিমধ্যে তৃষ্ণার্ত হওয়ায় ফুলবাড়ী রেল স্টেশনে নেমে পানি পান করে বাপিয়া। পানি পান করা অবস্থায় ট্রেণটি ছেড়ে দিলে দিশেহারা হয়ে পড়ে বাপিয়া। পরে স্থানীয় সাবেক ছাত্রনেতা সৈয়দ মেহেদী হাসান রুবেল তাকে পেয়ে নিজ হেফাজতে রাখেন ওই শিশুকে। পরে সাংবাদিক প্লাবন শুভ বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিলে বাপিয়ার এলাকার এক ব্যক্তি পোস্টটি দেখে তার পরিবারকে খবর দেন। পরে পোস্টে দেয়া মোবাইল নাম্বারে যোগাযোগ করে বাপিয়ার নানী নুর জাহান বেগম ও খালা মমতাজ বেগম তাকে নিতে ফুলবাড়ী আসেন। পরে দুপুরে নানী ও খালার হাতে হারিয়ে যাওয়া শিশু বাপিয়াকে তুলে দেন ওই সাবেক ছাত্রনেতা সৈয়দ মেহেদী হাসান রুবেল।

বাপিয়ার নানী নুর জাহান বেগম বলেন, আমার নাতনী ট্রেন থেকে নেমেছিল পানি খেতে পরে ট্রেন ছেড়ে দিলে সে আর ট্রেনে উঠতে পারেনি। পরে এলাকার একজন খবর দেয় আমার নাতনীকে পাওয়া গেছে এমন একটি পোস্ট দেয়া হয়েছে ফেসবুকে। পরে সেখানে দেয়া নাম্বারে যোগাযোগ করে নাতনিকে ফিরে পেলাম। আল্লাহ মেহেদী হাসান রুবেলের মঙ্গল করুক। তার কারণেই আজ আমার নাতনিকে ফিরে পেয়েছি।

সাবেক ছাত্রনেতা সৈয়দ মেহেদী হাসান রুবেল বলেন, আমার ও সাংবাদিক প্লাবন শুভ’র পোস্টটি ব্যাপক শেয়ার হওয়ায় ওই শিশুকে আজ তার পরিবার ফিরে পেলো। খুবই আনন্দ লাগছে শিশুটিকে পরিবারের কাছে ফিরিয়ে দিয়ে।

সাংবাদিক প্লাবন শুভ বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমের আশির্বাদে ২৪ ঘণ্টার মধ্যে শিশুটি পরিবারকে ফিরে পেয়েছে। এটি আসলেই অত্যন্ত আনন্দের বিষয়।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত