সর্বশেষ সংবাদ

টাঙ্গাইলে ৫ হাজার ইয়াবাসহ নারী আটক

রাইসুল ইসলাম লিটন, টাঙ্গাইল প্রতিনিধি: ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের রাবনা বাইপাস এলাকায় অভিযান চালিয়ে ৫ হাজার পিস ইয়াবাসহ এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা পুলিশ (ডিবি) দক্ষিণ।

আটককৃত ওই নারী নাম—মোসা. সুলতানা আক্তার (৩০)। তিনি ময়মনসিংহের গৌরিপুর উপজেলার বীর পশ্চিমপাড়া গ্রামের মৃত মিরাজের মেয়ে। তার স্বামীর নাম মো. নুরুল হক। তিনি বর্তমানে বরিশালের হিজলা উপজেলার হরিনাথপুর গ্রামে বসবাস করতেন।

ডিবি জানায়, টাঙ্গাইল দক্ষিণ ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. নুরুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ রোববার(১৬ জুলাই) সন্ধ্যায় টাঙ্গাইল সদর উপজেলা এলাকায় মাদকদ্রব্য অভিযান পরিচালনা করেন।এ সময় গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের রাবনা বাইপাস এলাকার মায়া হোটেলের সামনে থেকে সুলতানা আক্তার নামের ওই নারী মাদক ব্যবসায়ীকে আটক করে। এসময় তার কাছ থেকে ৫ হাজার পিস আনুমানিক(১৫ লক্ষ) টাকা মূল্যের ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। তার বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত