সর্বশেষ সংবাদ

ঘরের মাঠে ব্রাজিলের কাছে বড় ব্যবধানে হারলো আর্জেন্টিনা

কনমেবল বিচ সকার কোপা আমেরিকা- ২০২৩ এর গ্রুপ পর্বের শেষ ম্যাচে মুখোমুখি হয়েছিল চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল ও আর্জেন্টিনা। বৃহস্পতিবার (১৬ মার্চ) স্থানীয় সময় বিকেল পাঁচটায় অনুষ্ঠিত ম্যাচটিতে র্জেন্টিনার জালে গুনে গুনে আটটি গোল করে ব্রাজিল। অবশ্য আলবিসেলেস্তেরা দুইটির বেশি গোল শোধ করতে পারেনি।

এই আসরের সেমিফাইনাল আগেই নিশ্চিত করেছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল ও আর্জেন্টিনা। টুর্নামেন্টটির গ্রুপ পর্বে দুই দল একই গ্রুপে খেললেও শেষ চারের টিকিট নিশ্চিত হয়েছে স্বাগতিক আর্জেন্টিনা ও টুর্নামেন্টের সর্বোচ্চ চ্যাম্পিয়ন ব্রাজিলের।

এদিকে ফাইনালে ওঠার লড়াইয়ে শনিবার (১৮ মার্চ) প্রথম সেমিফাইনালে বর্তমান চ্যাম্পিয়ন প্যারাগুয়ের মুখোমুখি হবে ব্রাজিল। এর পরের দিন (১৯ মার্চ) কলম্বিয়ার বিপক্ষে নামবে স্বাগতিক আর্জেন্টিনা।

এই আসরে দশ দলের মধ্যে পাঁচটি করে দল খেলে প্রতি গ্রুপে। এর মধ্যে গ্রুপ পর্বে চার ম্যাচের সবগুলোতে জিতে চ্যাম্পিয়ন হয়ে শেষ চার নিশ্চিত করে ব্রাজিল। অপরদিকে আর্জেন্টিনার সরাসরি জয় দুই ম্যাচে। ব্রাজিলের বিপক্ষে বিশাল ব্যবধানে হেরেও শেষ চার নিশ্চিত হয়েছে স্বাগতিকদের।

আরও পড়ুন

পাঠকদের সঙ্গে সময় কাটাতে চাই: ভাবনা

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী এবং মডেল আশনা হাবিব ভাবনা। বড় পর্দাতেও সরব উপস্থিতি রয়েছে তার। মডেলিং এবং অভিনয়ের পাশাপাশি লেখালেখি ও নাচেও বেশ পারদর্শী...

আরশ খানের সঙ্গে প্রেমের গুঞ্জনে ঘি ঢালল তানিয়া বৃষ্টির স্ট্যাটাস

ছোট পর্দার দুই অভিনয়শিল্পী আরশ খান ও তানিয়া বৃষ্টির প্রেমের গুঞ্জন নতুন নয়। মাঝে কিছু দিন আলোচনার টেবিল থেকে দূরেই ছিল সেই গুঞ্জন। এবার...

সেরা পঠিত