সর্বশেষ সংবাদ

পবিত্র মক্কার গ্র্যান্ড মসজিদে ১২ লাখ লিটার জমজমের পানি বিতরণ

নজর২৪ ডেস্ক- সৌদি আরবের পবিত্র গ্র্যান্ড মসজিদের জেনারেল প্রেসিডেন্সি বর্তমানে চলমান ১৪৪৩ আরবী বছরের প্রথম চতুর্ভাগে গ্র্যান্ড মসজিদে ১২ লাখেরও বেশি লিটার জমজমের পানি বিতরণ করা হয়েছে।

 

সৌদি গেজেটর প্রতিবেদন সূত্রে সার্ভিস এফেয়ার্স এর জেনারেল এডমিনিস্ট্রেশন এর পরিচালক আহমাদ বিন শানবার আল-নাদাওই জানিয়েছেন, চলতি আরবী বছরের প্রথম চতুর্ভাগে গ্র্যান্ড মসজিদে ৬ লাখেরও বেশি বোতল জমজমের পানি বিতরণ করা হয়।

 

তিনি আরো জানান, গ্র্যান্ড মসজিদের নিচতলা এবং প্রথম তলায় জমজম এর পানি বিতরণের জন্য ৫০টিরও বেশি ভ্রাম্যমান কার্ট স্থাপন করা হয়েছে, যার প্রতিটিতে ৮০ লিটার করে জমজম এর পানি বিতরণ করা হতো এবং পানি সুষ্ঠুভাবে বিতরণের জন্য এই কার্টগুলো সবসময় পূর্ণ করে রাখা হয়।

 

উমরাহ করতে আসা হাজী এবং গ্র্যান্ড মসজিদ এর মুসুল্লিদের জন্য ঠান্ডা এবং সাধারণ তাপমাত্র, উভয় প্রকার জমজম পানির ব্যবস্থা রয়েছে।

আরও পড়ুন

মোরগের ডাকে আপত্তি সাবেক সরকারি কর্মকর্তার!

প্রতিবেশীর মোরগের ডাকে বিরক্ত হয়েছেন সাবেক এক সরকারি কর্মকর্তা। আপত্তি জানিয়ে সোসাইটির লোক পাঠিয়ে মালিককে মোরগ পালতে বারণ করেছেন তিনি। না মানলে পুলিশ পাঠাবেন...

আমি ফ্লপ নায়ক নই, ঈদে আমার সিনেমা মুক্তি দেব: কাজী মারুফ

একসময়ের ঢাকাই চলচ্চিত্রের পরিচিত নাম কাজী মারুফ। অনেক সফল বাণিজ্যিক ঢাকাই সিনেমার নির্মাতা কাজী হায়াতের পুত্র কাজী মারুফ নিয়মিত ছিলেন সিনেমায়। ২০০২ সালে বাবা...

সেরা পঠিত