সর্বশেষ সংবাদ

অবশেষে জামিন পেলেন আলাউদ্দিন জিহাদী

নজর২৪, নারায়ণগঞ্জ- অবশেষে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার মুফতি আলাউদ্দিন জিহাদী জামিনে মুক্ত হয়েছেন। রোববার নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আনিসুর রহমানের আদালত জামিন মঞ্জুর করেন।

 

জামিনের সত্যতা নিশ্চিত করে নারায়ণগঞ্জ জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) ওয়াজেদ আলী খোকন বলেন, চার্জশিট দাখিল হওয়া পর্যন্ত আলাউদ্দিন জিহাদীকে জামিন দেয়া হয়েছে।

 

তিনি বলেন, ‘গত রোববার নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মুফতি আলাউদ্দিন জিহাদীকে গ্রেপ্তার করে পুলিশ। পরদিন সোমবার তাঁকে একদিনের রিমান্ডে পাঠান নারায়ণগঞ্জ জ্যেষ্ঠ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আফতাবুজ্জামান। সেই রিমান্ডের আদেশের পর গত ২৩ সেপ্টেম্বর তাঁর জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়। সেই জামিন নামঞ্জুরের আদেশের বিরুদ্ধে তিনি জেলা ও দায়রা জজ আদালতে জামিনের আবেদন করলে আজ বিচারক জামিন দেন।

 

উল্লেখ্য, হেফাজতে ইসলামের প্রবীণতম নেতা শাহ আহমদ শফীর মৃত্যুর পর তাকে নিয়ে আহলে সুন্নাত ওয়াল জামাতের উপদেষ্টা আলাউদ্দিন জিহাদীর ফেইসবুক অ্যাকাউন্ট থেকে একটি মন্তব্যের জেরে নারায়ণগঞ্জের এক আদালতে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়।

 

এ মামলায় ২০ সেপ্টেম্বর আলাউদ্দিন জিহাদীকে গ্রেপ্তার করে পুলিশ। পরদিন তাকে এক দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত। রিমান্ড শেষে নারায়ণগঞ্জের কারাগারে রয়েছেন আহলে সুন্নাত ওয়াল জামাতের এই নেতা।

আরও পড়ুন

অপু বিশ্বাস নাকি জয়, বয়সে কে বড়?

কদিন আগেই অভিনেতা অমিত হাসানের একটি মন্তব্য ভাইরাল হয়েছে। যেখানে আলোচিত অভিনেতা মন্তব্য করেছেন জয় চৌধুরীকে নাকি অপু বিশ্বাসের ছোট ভাই মনে হয়েছে সিনেমায়।...

পাঠকদের সঙ্গে সময় কাটাতে চাই: ভাবনা

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী এবং মডেল আশনা হাবিব ভাবনা। বড় পর্দাতেও সরব উপস্থিতি রয়েছে তার। মডেলিং এবং অভিনয়ের পাশাপাশি লেখালেখি ও নাচেও বেশ পারদর্শী...

সেরা পঠিত