সর্বশেষ সংবাদ

শাকিব খান এখনো আমার স্বামী: বুবলী

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী সবসময় আলোচনায় থাকেন ব্যক্তিগত জীবন নিয়ে। এবার একটি বেসরকারি চ্যানেলকে পারিবারিক অনকে কথাই বললেন অকপটেই।

বর্তমানে শাকিব-বুবলীর সম্পর্ক দা কুমড়ার মতো। ছেলের সুবাদে এক হলেও নিজেদের মধ্যে সম্পর্কের টানাপোড়েন চলছে তা বোঝাই যায়। এর আগে বিভিন্ন সাক্ষাৎকারে শাকিব খান দাবি করেছেন, বুবলীর সঙ্গে ডিভোর্স হয়েছে তার। ভবিষ্যতে বুবলীর সঙ্গে কোনো কাজ করতে চান না তিনি।

কিন্তু সম্প্রতি এক সাক্ষাৎকারে বুবলী বললেন অন্য কথা। সাংবাদিকের এক প্রশ্নের জবাবে বুবলী বলেন, ‘আমাদের বিবাহবিচ্ছেদ ঘটেনি! সেই মোতাবেক শাকিব আমার স্বামী।

সেই অনুষ্ঠানে প্রাণখুলে নানা বিষয়ে কথা বলেছেন বুবলী। সাম্প্রতিক সময়ে বুবলীকে নিয়ে ঘটে যাওয়া নানা ইস্যুও উঠে এসেছে এই আলাপে।

২০১৬ সালে অভিষেকের পর থেকে প্রতি বছরই নিয়মিত মুক্তি পাচ্ছে শবনম বুবলীর সিনেমা। নায়িকা হিসেবে এবারের ঈদেও ছবির সংখ্যায় এগিয়ে থাকছেন তিনি।

তার মধ্যে মিশুক মনি পরিচালিত ‘দেয়ালের দেশ’ সিনেমাটির জন্য অপেক্ষা করে রয়েছেন দর্শক। বুবলীর বিপরীতে অভিনয় করেছেন শরিফুল রাজ। এছাড়া জসিম উদ্দিন জাকির পরিচালিত ‘মায়া: দ্য লাভ’ নিয়েও পর্দায় আসছেন বুবলী।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত