সর্বশেষ সংবাদ

মির্জাপুরে মহেড়া পেপার মিলের উপদেষ্টা তোতা মিয়ার দাফন সম্পন্ন

মো. সানেোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে কোট বহুরিয়া এলাকায় অবস্থিত মহেড়া পেপার মিলস্ লিমিটেডের উপদেষ্টা মো. তোতা মিয়া (৯০) ইন্তেকাল করেছেন। (ইন্ন লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

শনিবার (৬ জানুয়ারি) সকালে শেখ ফজিলাতুননেছা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার বাড়ি উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের কুইচতারা গ্রামে। তিনি মহেড়া পেপার মিলস্ লিমিটেডের চেয়ারম্যান তাহেরুল ইসলাম ও ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মোশারফ হোসেনের পিতা।

পরিবার সূত্রমতে, তোতা মিয়া দীর্ঘদিন ধরে শ্বাসকষ্টসহ নানা রোগ ব্যধিতে ভোগছিলেন। এর আগেই কয়েকবার হাসপাতালে ভর্তি ছিলেন। শনিবার শারীরিক অবস্থার অবনতি হলে শেখ ফজিলাতুননেছা হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বাদ যোহর ভাতগ্রাম ইউনিয়নের কুইচতারা ঈদগাঁ মাঠে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

এদিকে তার মৃত্যুতে উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মীর্জা শামীমা আক্তার শিফা, সাবেক চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু, ভাইস চেয়ারম্যান আজহারুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মীর শরীফ মাহমুদ, সাধারণ সম্পাদক ব্যরিস্টার তাহরীম হোসেন সীমান্তসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ শোক প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এসএইচ

আরও পড়ুন

মির্জাপুরে বিনম্র শ্রদ্ধায় ভাষা শহীদদের স্মরণ

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: সারাদেশের মতো যথাযোগ্য মর্যাদার মধ্যদিয়ে টাঙ্গাইলের মির্জাপুরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে রাতের...

মির্জাপুরে আল-হেরা মডেল স্কুলের সাংস্কৃতিক প্রতিযোগিতা

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে আল-হেরা মডেল স্কুলে সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) উপজেলার দেওহাটা এলাকায়...

সেরা পঠিত