সর্বশেষ সংবাদ

নজর২৪-এ সংবাদ প্রকাশের পর বিদ্যালয় পরিদর্শন করলেন ইউএনও

মাসুদ রানা, বাসাইল (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের বাসাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা পাপিয়া আক্তার রাশড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেছেন। বুধবার(১৩ সেপ্টেম্বর) মাল্টিমিডিয়া অনলাইন নিউজ পোর্টাল নজর২৪ ডটকম ‘বর্ষাকালে বিদ্যালয়ের চারপাশে কচুরিপানা’ শিরোনামে সংবাদ প্রকাশের পর প্রশাসনের নজরে আসে।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে বিদ্যালয়ে কচুরিপানা থাকায় বিদ্যালয়ে যেতে পারেননি। তিনি দেখতে পান ভবনের চারপাশে কচুরিপানা রয়েছে ও বিদ্যালয়ের মেঝেতে পানি ওঠে ছিল।বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ও স্থানীয়দের সাথে তিনি কথা বলেন।

এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাখাওয়াত হোসেন ও বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা হোসনে আরা আক্তার পপি, বাসাইল রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মাসুদ রানা, বার্তা২৪ ডটকমের টাঙ্গাইল প্রতিনিধি আরিফুল ইসলাম উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা পাপিয়া আক্তার বলেন, বিদ্যালয়টি দেখার জন্য গিয়েছিলাম। বাসাইলের রাশড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়টি নিচু জমিতে স্থাপন করা হয়েছে। বাসাইল হচ্ছে নিচু ভূমির এলাকা। বিদ্যালয়ের বিষয়টি অবশ্যই দেখছি গুরুত্ব সহকারে। যতটুকু দ্রুত সম্ভব বন্যা আশ্রয়ণ কেন্দ্র ব্যবস্থা করে দেওয়ার জন্য।বিদ্যালয়ের জন্য আমরা ডিসি স্যারের মাধ্যমে চিঠি দিয়ে দিবো। যেনো দ্রুত বন্যা আশ্রয়ণ কেন্দ্র করার ব্যবস্থা নিতে পারি আমরা।

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত