সর্বশেষ সংবাদ

নাগরপুরে ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিংয়ের গ্রাহক ও সুধী সমাবেশ

নাগরপুর (টাংগাইল) প্রতিনিধি: ইসলামী ব্যাংক বাংলাদেশ-পিএলসি নাগরপুর উপজেলার সদর বাজার (এজেন্ট-ব্যাংকিং) আউটলেটের উদ্যোগে গ্রাহক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) দুপুরে নাগরপুর বাজার এজেন্ট আউটলেটের সভাকক্ষে মেজর জেনারেল মাহমুদুল হাসান ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক এম.এ. সালামের সভাপতিত্বে ও ইউনিট অফিসার মোহাম্মদ জহির রায়হানের সঞ্চালনায় গ্রাহক ও সুধী সমাবেশে প্রধান আলোচক হিসেবে কুরআন ও সুন্নাহ আলোকে ব্যাংকিং সিস্টেমের উপর গুরুত্বপূর্ণ আলোচনা রাখেন ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি টাঙ্গাইল শাখার সিনিয়র অফিসার মো. কামরুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন এজেন্ট ওনার মো. হারুন মিয়া, এজেন্ট ইনচার্জ ও ওনার মোহাম্মদ শাহিন মিয়া, সহকারী অফিসার জুনায়েদ চৌধুরী, নাগরপুর বাজার বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ ফজলুল হক, হাফেজ আজিমউদ্দিন, মো. শাহিন মিয়া, প্রভাষক মাওলানা সাঈদ মিয়া, অধ্যাপক আব্দুর রশিদ, অধ্যাপক মোহাম্মদ শাহিন মিয়া, মাওলানা আবু তালেব, নাগরপুর প্রেসক্লাব আজীবন সদস্য আমজাদ হোসেন রতন, মুকতাদির হোমিও চিকিৎসা কেন্দ্রে ম্যানেজিং ডিরেক্টর ও বিশিষ্ট মিডিয়াকর্মী ডা. এম.এ.মান্নান, ব্যবসায়ী মো. জয়েদ আলী প্রমূখ।

সুধী ও গ্রাহক সমাবেশে আউটলেটের সকল কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ, গ্রাহক, ডিপোজিটর, অ্যাকাউন্ট হোল্ডারসহ সুধীজনরা উপস্থিত ছিলেন।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত