সর্বশেষ সংবাদ

মির্জাপুরে ইসলামী ব্যাংকের এজেন্ট শাখা উদ্বোধন

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে ইসলামী ব্যাংকের একটি এজেন্ট শাখার উদ্বোধন করা হয়েছে। বুধবার (৩০ আগস্ট) উপজেলার টাকিয়া কদমা বাজারে এ এজেন্ট শাখা উদ্বোধন করা হয়।

ইসলামী ব্যাংক মির্জাপুর শাখা ব্যবস্থাপক মো. আব্দুল্লাহ আল আসাদ’র সভাপতিত্বে শাখাটি উদ্বোধন উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজহারুল ইসলাম উদ্বোধকের বক্তব্যে ইসলামী ব্যাংককে দেশের নির্ভরযোগ্য ও শক্তিশালী ব্যাংক হিসেবে উল্লেখ করেন।

আলোচনা সভায় স্বাগত বক্তব্য দেন, মির্জাপুর ইসলামী ব্যাংকের অফিসার সানাউল্লা ইসলাম, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হাজী আব্দুল লতিফ, তরফপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাজিম উদ্দিন মোল্লা, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ।

আউটলেট এজেন্ট মালিক সুরুজ আল মামুন বলেন, ইসলামী ব্যাংক মানুষের দোরগোড়ায় সেবা পৌঁছে দিচ্ছে, যা ব্যাংকিং খাতের জন্য এক উজ্জ্বল দৃষ্টান্ত। এরই ধারাবাহিকতায় নতুন আউটলেটটি সততার নীতি, আন্তরিকতা, নিষ্ঠা ও প্রযুক্তিসমৃদ্ধ সেবা দেয়ার মাধ্যমে জনগণের জীবনমান উন্নয়নে কাজ করছে।

আলোচনা শেষে ফিতা কেটে এবং বিশেষ দোয়া পরিচালনা করেন, মাওলানা আনিসুর রহমান আনাস।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত