সর্বশেষ সংবাদ

সাঁথিয়ায় বিধবাকে কুপিয়ে হত্যার অভিযোগ

মনসুর আলম খোকন, সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি: পাবনার সাঁথিয়ায় সেলিনা খাতুন (৫০) নামের বিধবাকে কুপিয়ে হত্যা করেছে দুস্কৃৃতিকারীরা। ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধ্যা সাড়ে সাত টায় উপজেলার পাইকরহাটি গ্রামে। সেলিনা খাতুন ওই গ্রামের মৃত আয়ুব আলী বিডিয়ারের স্ত্রী। এ ঘটনায় থানা পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আব্দুর রহিম (৫০) নামের একজনকে আটক করেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার পাইকরহাটি গ্রামের বিডিয়ার আয়ুব আলী মারা যাওয়ার পর তার স্ত্রী সেলিনা খাতুন তিন মেয়েকে নিয়ে ওই বাড়িতে বসবাস করতে থাকেন। মেয়েদের বিয়ে দেওয়ার পর একাই ওই বাড়িতে থাকতেন। সোমবার সন্ধ্যায় বাড়িতে সেলিনা খাতুন একা থাকায় দুস্কৃতিকারীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে রেখে যায়। স্বজনেরা সেলিনা খাতুনের বাড়িতে গিয়ে দেখেন সে রক্তাক্ত অবস্থায় ঘরের মেঝেতে পড়ে আছে। থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় আনে। মঙ্গলবার (২৭ জুন) দুপুরে লাশ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম হত্যার ঘটনা নিশ্চিত করে জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্বার করে থানায় আনা হয়। এ সময় সন্দেহভাজন আব্দুল রহিম (৫০) নামের একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ হত্যার রহস্য উৎঘাটন করে মূল আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত