সর্বশেষ সংবাদ

পরীমণি ও মিম মুখোমুখি, যা বললেন নিপুণ

ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত অভিনেত্রী পরীমণি বৃহস্পতিবার (১০ নভেম্বর) এক স্ট্যাটাসে স্বামী ও অভিনেতা শরিফুল রাজের সঙ্গে অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের বিবাহবহির্ভুত সম্পর্কের কথা জানান!

তার স্ট্যাটাসটি মুহূর্তেই আলোচনা-সমালোচনার জন্ম দেয় সোশ্যালে। পরী ফেসবুকে লেখেন, “রায়হান রাফি সিনেমার সাথে সাথে দালালিটাও ভালো করেন দেখি! বিদ্যা সিনহা মিম নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল। শরিফুল রাজ এটা এতদূর গড়াতে দেয়া উচিত হয়নি।”

পরীর এই স্ট্যাটাসের কয়েক ঘণ্টা পরে ফেসবুকে কারও নাম উল্লেখ না করে হুঁশিয়ারি করেন মিম। ‘পরাণ’-এর নায়িকার স্ট্যাটাসের পর বিষয়টি আরও উত্তাপের সৃষ্টি করে। যা এখন সোশ্যালে আলোচনা-সমালোচনার কেন্দ্রে।

পরী-মিমের এই স্ট্যাটাসের বিষয়ে যোগাযোগ করা হয় অভিনেত্রী নিপুণের সঙ্গে। ইতোপূর্বে দেখা গেছে, চলচ্চিত্রের কোনো শিল্পীর সমস্যা হলে চলচ্চিত্র শিল্পী সমিতি সহায়তায় এগিয়ে আসে। এদিকে সংগঠনের সাধারণ সম্পাদকের পদে নির্বাচন করেছিলেন তিনি। যদিও পদটির রায় আদলতে ঝুলে রয়েছে। তবে সংগঠনের বিভিন্ন কর্মকাণ্ডে সক্রিয় নিপুণ।

তার কাছে পরীর স্ট্যাটাস সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, পরীমণি একটা ইঙ্গিতমূলক স্ট্যাটাস দিয়েছে, সেটা গণমাধ্যমে দেখেছি। কিন্তু সে কেন কিংবা কী উদ্দেশ্যে স্ট্যাটাসটি দিয়েছে তা আমাদের বোধগম্য নয়। গণমাধ্যমে যেভাবে বিষয়টি দেখলাম, তা একদমই তাদের ব্যক্তিগত বিষয় বলে মনো হলো।

মিমের স্ট্যাটাস সম্পর্কে তাৎক্ষণিক দৃষ্টিগোচর না হওয়ায় কিছু বলতে পারেননি নিপুণ। তবে শিল্পীদের এমন কাদা ছোড়াছুড়ির বিষয়ে তিনি বলেন, আমাদের চলচ্চিত্র শিল্পী সমিতি রয়েছে। সেখানে যদি কোনো শিল্পী অভিযোগ জানায়, তাহলে সংগঠন সেটা সমাধান করে থাকে। কিন্তু আপনি যে বিষয়টি বললেন, এই ব্যাপারে আমার জানামতে এখনো আমাদের সংগঠনে কোনো অভিযোগ আসেনি। এ কারণে তাদের ব্যক্তিগত বিষয় কোনো মন্তব্য করতে চাচ্ছি না।

আরও পড়ুন

শাকিব খান এখনো আমার স্বামী: বুবলী

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী সবসময় আলোচনায় থাকেন ব্যক্তিগত জীবন নিয়ে। এবার একটি বেসরকারি চ্যানেলকে পারিবারিক অনকে কথাই বললেন অকপটেই। বর্তমানে শাকিব-বুবলীর সম্পর্ক দা কুমড়ার...

শিল্পীদের গার্মেন্টসে চাকরি দিতে নিপুণের অফার নিয়েছি: হেলেনা জাহাঙ্গীর

আমার গার্মেন্টস ইন্ডাস্ট্রি আছে। এ অঙ্গনের যাদের চাকরি লাগবে তাদের আমি চাকরি দিতে পারব। এ জন্য কলি-নিপুণ পরিষদের যে অফার ছিল তা লুফে নিয়েছি।...

সেরা পঠিত