সর্বশেষ সংবাদ

একসঙ্গে ১৫টি কেক কেটে জন্মদিন উদযাপন করলেন মিম

এক বছর আগ পর্যন্ত বিদ্যা সিনহা মিমের জন্য আজকের (১০ নভেম্বর) দিনটা ছিলো একটি কারণে স্পেশাল। সেটা হলো তার জন্মদিন। তবে গেলো বছর থেকে যুক্ত হয়েছে আরেকটি বিশেষত্ব; তার বাগদান। ব্যাংকার সনি পোদ্দারের সঙ্গে এই দিনেই আংটি বদল করেছিলেন ‘পরাণ’ নায়িকা। তাই এবারের ১০ নভেম্বর মিমের জন্য অন্য যেকোনও সময়ের চেয়ে অধিক তাৎপর্যপূর্ণ।

আয়োজনেও সেই আঁচ পেলেন মিম। বুধবার (৯ নভেম্বর) একটি অনলাইন প্রতিষ্ঠানের লাইভে অংশ নিয়েছিলেন তিনি। সেটা সেরে বাসায় ফিরতে ফিরতে জন্মদিনের প্রহর শুরু হয়ে যায়। ভেবেছিলেন, বাসার সবাই ঘুমিয়ে পড়েছেন! অথচ ঘরে ঢুকেই পেলেন সারপ্রাইজ। স্বামী সনি পোদ্দার তার জন্য শুধু কেক-উপহার নয়, কাছের মানুষদেরও হাজির করে রেখেছেন।

মিম জানান, জন্মদিনে বাবার কাছ থেকে সবার আগে শুভেচ্ছা পেয়েছেন। আর বাসায় ফিরেই চমকে গিয়েছেন তিনি। সেখানে কাছের সব মানুষরা উপস্থিত ছিলেন। সবার উপস্থিতিতে ১৫টি কেক কেটে জন্মদিনের প্রথম প্রথম উদযাপনের করেছেন। এরপর পরিবারের সদস্যদের সঙ্গে আড্ডায় মেতে ওঠেন নায়িকা।

মিম জানিয়েছেন জন্মদিনেও কর্মব্যস্ত থাকছেন তিনি। বর্তমানে বন্দর নগরী চট্টগ্রামে অবস্থান করছেন তিনি। সেখানে সঙ্গে রয়েছে স্বামী সনিও। মূলত একটি বিউটি পার্লার উদ্ভোধনে অংশ নিবেন তিনি। এরপর স্বামীর সঙ্গে চট্টগ্রাম শহর ঘুরবেন।

এদিকে বিশেষ দিনটি উপলক্ষে স্বামী সনি পোদ্দারের সঙ্গে তোলা একটি ছবি সামাজিকমাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন মিম। সেখানে এই অভিনেত্রী লেখেন, ১০ নভেম্বর আমার জীবনের খুব বিশেষ একটি দিন। আমার জন্মদিন ছাড়াও এই দিনে আমি আমার ভালোবাসার সঙ্গে আংটি বদল করেছি। তোমাকে ভালোবাসি প্রিয়।

সনি পোদ্দারের সঙ্গে মীমের ৬ বছরের সম্পর্ক ছিল। এক বান্ধবীর মাধ্যমে তাদের পরিচয়। তারপর প্রেম। এরপর ২০২১ সালের ১০ নভেম্বর বাগদান সারেন এই অভিনেত্রী। আর চলতি বছরের ৪ জানুয়ারি রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা।

আরও পড়ুন

শাকিব খান এখনো আমার স্বামী: বুবলী

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী সবসময় আলোচনায় থাকেন ব্যক্তিগত জীবন নিয়ে। এবার একটি বেসরকারি চ্যানেলকে পারিবারিক অনকে কথাই বললেন অকপটেই। বর্তমানে শাকিব-বুবলীর সম্পর্ক দা কুমড়ার...

শিল্পীদের গার্মেন্টসে চাকরি দিতে নিপুণের অফার নিয়েছি: হেলেনা জাহাঙ্গীর

আমার গার্মেন্টস ইন্ডাস্ট্রি আছে। এ অঙ্গনের যাদের চাকরি লাগবে তাদের আমি চাকরি দিতে পারব। এ জন্য কলি-নিপুণ পরিষদের যে অফার ছিল তা লুফে নিয়েছি।...

সেরা পঠিত