সর্বশেষ সংবাদ

২৫৯ কর্মকর্তাকে পদোন্নতি দিল সরকার

উপসচিব পদে বড় পদোন্নতি দিয়েছে সরকার। ২৫৯ জনকে পদোন্নতি দিয়ে আজ মঙ্গলবার (১ নভেম্বর) পৃথক দুটি প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

পদোন্নতিপ্রাপ্তদের মধ্যে নিয়মিত ব্যাচ বিসিএস প্রশাসন ক্যাডারের ১৮২ জন। বাকিরা অন্যান্য ক্যাডারের কর্মকর্তা। পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের যোগদানপত্র জনপ্রশাসনের ই-মেইলে পাঠাতে বলা হয়েছে।

প্রজ্ঞাপনে দেখা গেছে, পদোন্নতিপ্রাপ্তদের মধ্যে ১০ জন বিদেশে বাংলাদেশ দূতাবাসে প্রথম সচিব হিসেবে কর্মরত। বাকি ২৪৯ জন দেশে বিভিন্ন দপ্তর সংস্থায় কর্মরত।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তা উন্নীত পদে যোগদান করে যোগদানপত্র নিয়ন্ত্রণকারী কর্তৃপক্ষের মাধ্যমে জনপ্রশাসন মন্ত্রণালয়ে প্রেরণ করবেন। যোগদানের তারিখ থেকে পদোন্নতিপ্রাপ্ত পদের বেতন-ভাতা প্রাপ্য হবেন।

তবে বৈদেশিক ভাতা এবং বিনোদন ভাতার ক্ষেত্রে সংশ্লিষ্ট দূতাবাস বা মিশনের মূল পদের নির্ধারিত হার প্রেযোজ্য হবে।

আরও পড়ুন

আবাসিক হোটেলে পরিচালক সোহানের মেয়ে সামিয়ার মৃত্যু নিয়ে রহস্য

প্রয়াত জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহানের মেয়ে সামিয়া রহমান সৃষ্টির (৩৪) মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার (৭ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দক্ষিণ...

শিল্পীদের গার্মেন্টসে চাকরি দিতে নিপুণের অফার নিয়েছি: হেলেনা জাহাঙ্গীর

আমার গার্মেন্টস ইন্ডাস্ট্রি আছে। এ অঙ্গনের যাদের চাকরি লাগবে তাদের আমি চাকরি দিতে পারব। এ জন্য কলি-নিপুণ পরিষদের যে অফার ছিল তা লুফে নিয়েছি।...

সেরা পঠিত