সর্বশেষ সংবাদ

জীবনের নতুন অধ্যায় শুরু করলেন কণ্ঠশিল্পী ঐশী

এ সময়ের আলোচিত কণ্ঠশিল্পীদের একজন ফাতিমা তুয যাহরা ঐশী। ঐশী এক্সপ্রেস অ্যালবাম দিয়ে তাঁর যাত্রা শুরু হয়। মেলোডি ও আধুনিকে যেমন, তেমনই ভিন্নধারায় প্রবাহিত ঐশীর ফোক গানের কণ্ঠ। অডিও, প্লেব্যাকের পাশাপাশি স্টেজ শোতেও তিনি সমানতালে কাজ করে যাচ্ছেন।

এবার ঐশীর পালকে একটি নতুন পরিচয় যুক্ত হলো। এমবিবিএস পাশ করে চিকিৎসক হয়েছিলেন বছর খানেক আগে। এতোদিন ধরে ঐশীর ইন্টার্নশিপ চলছিল। সেটা শেষ করে আজ মেডিক্যাল অফিসার হিসেবে যোগ দিলেন এম এইচ শমরিতা হাসপাতালের সিসিইউতে।

মঙ্গলবার (১ নভেম্বর) দুপুরে সামাজিকমাধ্যম ফেসবুকে সুখবরটি জানিয়েছেন ঐশী নিজেই। তিনি জানান, রাজধানীর বেসরকারি হাসপাতাল শমরিতা মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে কার্ডিওলজি বিভাগে যোগ দেন তিনি।

ফেসবুক পোস্টে ঐশী লেখেন, আলহামদুলিল্লাহ্‌, কার্ডিওলজি বিভাগের কর্মরত চিকিৎসক হিসেবে সিসিইউ এর মেডিক্যাল অফিসার হিসেবে নতুন জীবন শুরু করেছি। সবাই আমার জন্য দোয়া করবেন।

এর আগে এমবিবিএস সম্পন্ন করেছেন ঐশী। ২০১৫-১৬ শিক্ষাবর্ষে রাজধানীর এম এইচ শমরিতা মেডিক্যাল কলেজে এমবিবিএস কোর্সে ভর্তি হয়েছিলেন। ২০২১ সালে তার এমবিবিএস পরীক্ষার ফল প্রকাশ পায় এবং তিনি কৃতিত্বের সঙ্গে উত্তীর্ণ হন।

গানের পাশাপাশি তিনি এবার চিকিৎসা পেশায় নিজেকে যুক্ত রাখছেন। ২০১৫ সালে ‘ঐশী এক্সপ্রেস’ অ্যালবাম দিয়ে সংগীতাঙ্গনে আনুষ্ঠানিকভাবে যাত্রা ঐশীর।

২০১৯ সালে ‘মায়া দ্য লস্ট মাদার’ সিনেমায় ‘মায়া, মায়া রে…’ গানটি গেয়ে শ্রেষ্ঠ গায়িকা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন তিনি। সর্বশেষ ঐশীর গাওয়া ‘দুষ্টু পোলাপাইন’ গানটি ব্যাপক জনপ্রিয়তা পায়

আরও পড়ুন

শাকিব খান এখনো আমার স্বামী: বুবলী

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী সবসময় আলোচনায় থাকেন ব্যক্তিগত জীবন নিয়ে। এবার একটি বেসরকারি চ্যানেলকে পারিবারিক অনকে কথাই বললেন অকপটেই। বর্তমানে শাকিব-বুবলীর সম্পর্ক দা কুমড়ার...

শিল্পীদের গার্মেন্টসে চাকরি দিতে নিপুণের অফার নিয়েছি: হেলেনা জাহাঙ্গীর

আমার গার্মেন্টস ইন্ডাস্ট্রি আছে। এ অঙ্গনের যাদের চাকরি লাগবে তাদের আমি চাকরি দিতে পারব। এ জন্য কলি-নিপুণ পরিষদের যে অফার ছিল তা লুফে নিয়েছি।...

সেরা পঠিত