সর্বশেষ সংবাদ

স্বামী-সন্তান ও নানাকে নিয়ে মধ্যরাতে কেক কাটলেন পরীমণি

সোমবার সকাল থেকেই ঝরছিল বৃষ্টি। সময়ের সাথে সাথে তা বেড়েছে। ঘূর্ণিঝড় সিত্রাংয়ের আঘাতে বিপর্যস্ত দেশের বেশকিছু অঞ্চল। যার প্রভাব কমবেশি সারাদেশেই পড়েছে। রাজধানী ঢাকার অধিকাংশ এলাকাই পানিতে থইথই করছে।

এদিকে আয়োজনের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। উদযাপনের মঞ্চও প্রস্তুত। তবুও আশংকা তৈরি হয়েছিল জাতীয় দুর্যোগের এ রাতে শেষ পর্যন্ত জন্মদিনের অনুষ্ঠান করবেন তো ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি?

সব শংকা কাটিয়ে পরীমনি এলেন, সময়ের হিসেবে জন্মদিন পেরিয়ে একদিন পর কাটলেন কেক।

তবে ঝড়-বৃষ্টির দাপটে এবার অন্যান্যবারের মতো উদযাপনের জৌলুসটা ছিল না। ছিল না দুরন্তপনা, ছিলেন শান্ত, ধীর-স্থির। উপস্থিতিও ছিল একেবারেই কম।

কিন্তু সন্তানকে কোলে নিয়ে স্বামী ও নানার সঙ্গে জন্মদিন পালনের আয়োজনে কমতি রাখেননি পরী। শুভাকাঙ্ক্ষী যারা হাজির হয়েছিলেন প্রাকৃতিক দুর্যোগ সহ্য করে তাদের নিয়েই জীবনের আরও একটি বছর বেশ আনন্দেই শুরু করলেন ‘স্বপ্নজাল’র নায়িকা।

পরীর সঙ্গে ছিলেন স্বামী শরিফুল রাজ। আর সবচেয়ে বড় উপহার তাদের প্রথম ও একমাত্র সন্তান রাজ্য ছিল পরীর কোলে।

আগের জন্মদিনগুলোতে পরী শুধু তার নানাকে নিয়ে কেক কাটতেন, এবার কেক কাটলেন নানাসহ স্বামী-সন্তানকে নিয়ে। যদিও কেক কাটতে কাটতে ঘড়ির কাঁটায় ছাড়িয়ে গিয়েছিল রাত ১২টার ঘর।

বিলম্বিত কেক কাটার পর পরী নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন, ‘মা পরীর প্রথম জন্মদিন, পরিপূর্ণ জন্মদিন।’

আয়োজনে ছিল বেশ কিছু চমক। জন্মদিন উপলক্ষে প্রকাশ করা হয় পরীমনি অভিনীত অ্যাডভেঞ্চার অফ সুন্দরবন সিনেমার গান।

পরীমনির কাহিনীতে একটি অডিও-ভিস্যুয়াল প্রদর্শন করা হয়। যেখানে পরী তার স্বামী রাজকে পাশে থাকার জন্য আনুষ্ঠানিক ধন্যবাদ জানান। সবশেষে ছিল একটি নৃত্য পরিবেশনা।

আরও পড়ুন

অপু বিশ্বাস নাকি জয়, বয়সে কে বড়?

কদিন আগেই অভিনেতা অমিত হাসানের একটি মন্তব্য ভাইরাল হয়েছে। যেখানে আলোচিত অভিনেতা মন্তব্য করেছেন জয় চৌধুরীকে নাকি অপু বিশ্বাসের ছোট ভাই মনে হয়েছে সিনেমায়।...

পাঠকদের সঙ্গে সময় কাটাতে চাই: ভাবনা

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী এবং মডেল আশনা হাবিব ভাবনা। বড় পর্দাতেও সরব উপস্থিতি রয়েছে তার। মডেলিং এবং অভিনয়ের পাশাপাশি লেখালেখি ও নাচেও বেশ পারদর্শী...

সেরা পঠিত