সর্বশেষ সংবাদ

৩ হাজার টাকায় বিক্রি হলো দেড় মণ ওজনের কাঁঠাল

চিত্র-বিচিত্র ডেস্ক- দেড় মণের বেশি ওজনের এক কাঁঠাল বিক্রি হয়েছে তিন হাজার টাকায়। গত সোমবার রাতে কিশোরগঞ্জ জেলা শহরের পুরান থানা বাজারে কাঁঠালটি বিক্রি হয়। এই কাঁঠাল দেখতে ভিড় জমিয়েছিলেন উৎসুক জনতা।

 

দেড় মণ ওজনের কাঁঠাল গাড়ি থেকে নামিয়ে বাজার পর্যন্ত আনতে তিনজন লোক লেগেছে। উৎসুক জনতার বেশ কয়েকজনের ভাষ্য, এত বড় কাঁঠাল জীবনে প্রথমবার দেখছেন তাঁরা। অনেকে কাঁঠালের ছবি তুলেছেন। কেউ কেউ আবার কাঁঠালের সঙ্গে সেলফি তুলেছেন।

 

কাঁঠালটির বিক্রেতা (ব্যবসায়ী) উজ্জ্বল মিয়া বলেন, কাঁঠালটির ওজন ৬৪ কেজি। বিক্রির জন্য তিনি এর দাম চেয়েছিলেন সাড়ে ৩ হাজার টাকা। পরে তিন হাজার টাকায় কাঁঠালটি বিক্রি করেন তিনি।

 

সোমবার সকালে তিনি নরসিংদীর বেলাব থেকে সিএনজিচালিত অটোরিকশা দিয়ে কাঁঠালটি নিয়ে কিশোরগঞ্জের পুরান থানা বাজারে আসেন। বেলাবতে একটি গাছে এই রকম বড় পাঁচটি কাঁঠাল ধরেছিল। এর মধ্যে তিনি একটি দরদাম করে বিক্রির জন্য কিনে নেন।

 

উজ্জ্বল মিয়া বলেন, এই কাঁঠাল বাজারে আনার পথে কত মানুষ যে ছবি তুলেছেন, তার ইয়ত্তা নেই! এত বড় কাঁঠাল দেখে মানুষ বেশ অবাক হয়েছেন।

আরও পড়ুন

নামের শেষে ‘সরকার’ থাকায় জমি গেল সরকারি মালিকানায়!

ভারতের পশ্চিমবঙ্গের বাঙালিদের নামে ‘সরকার’ একেবারে কম নেই, রয়েছে বাংলাদেশেও। কিন্তু বিপত্তিটা বেধেছে দক্ষিণ ভারতের কর্নাটক রাজ্যে বাংলাদেশ (তৎকালীন পূর্ব পাকিস্তান) থেকে পালিয়ে কর্নাটকে...

আমিরাতে ৬৯ কোটি টাকা লটারি জিতলেন প্রবাসী হোটেলকর্মী

মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ের এক হোটেল কর্মী জ্যাকপট লটারিতে আড়াই কোটি দিরহাম জয়ী হয়েছেন। যা বাংলাদেশি প্রায় ৬৯ কোটি টাকা। আবু ধাবির...

সেরা পঠিত