সর্বশেষ সংবাদ

ভ্যাকসিনের দাবিতে সমাবেশের ডাক দিলো ঢাবি ছাত্রলীগ

নজর২৪, ঢাকা- শিক্ষার্থীদের করোনা ভ্যাকসিন নিশ্চিত করাসহ আরও বেশকিছু দাবিতে মানববন্ধন ও সমাবেশের ডাক দিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রলীগ।

 

আগামীকাল সোমবার (২১ জুন) দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে এ কর্মসূচি শুরু হবে।

 

আজ রবিবার (২০ ‍জুন) রাতে সংগঠনটির ঢাবি শাখার দপ্তর সম্পাদক মেফতাহুল ইসলাম পান্থ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

 

ছাত্রলীগের সংবাদ বিজ্ঞপ্তিতে আবাসিক ফি ও পরিবহণ ফি প্রত্যাহার, আবাসিক-অনাবাসিক সকল শিক্ষার্থীকে দ্রুততম সময়ে ভ্যাকসিনেশনের আওতায় নিয়ে আসা, মা/দ/ক/মুক্ত ক্যাম্পাসের প্রশাসনিক নিশ্চয়তা, আবাসিক সংকট নিরসনে বিশ্ববিদ্যালয়ের মাস্টারপ্লান বাস্তবায়নের জন্য রোডম্যাপ প্রণয়ন, মেডিকেল সেন্টারের আধুনিকায়ন ও কোভিড-১৯ চিকিৎসার সুব্যবস্থার দাবির কথা জানানো হয়েছে।

 

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সকল নেতাকর্মীকে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে ছাত্র সমাবেশে অংশগ্রহণ করার জন্য এতে আহ্বান করা হয়।

আরও পড়ুন

প্রাথমিকে ছুটি আরও ১৬ দিন বাড়ালো শিক্ষা অধিদপ্তর, মোট ৭৬ দিন

২০২৪ শিক্ষাবর্ষে মাধ্যমিকের তুলনায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ছুটি কম হওয়ায় প্রায় ৪ লাখ প্রাথমিক শিক্ষকের মধ্যে অসন্তোষ দেখা দিয়েছিল। এ নিয়ে সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমে...

৬ষ্ঠ থেকে ৯ম শ্রেণি পর্যন্ত আর অর্ধবার্ষিক ও বার্ষিক পরীক্ষা হবে না

দেশের সরকারি-বেসরকারি স্কুলে ষষ্ঠ থেকে নবম শ্রেণি পর্যন্ত অর্ধবার্ষিক ও বার্ষিক পরীক্ষা নেয়া হবে না। শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ থেকে বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর)...

সেরা পঠিত