সর্বশেষ সংবাদ

এবার শিল্পী সমিতি থেকে পদত্যাগ করছেন জয় চৌধুরী

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচিত সহসাধারণ সম্পাদক পদ থেকে অব্যাহতি চেয়ে সম্প্রতি পদত্যাগপত্র জমা দিয়েছেন সাইমন সাদিক। যা নিয়ে গত কয়েকদিন ধরেই আলোচনা তুঙ্গে।

এবার জানা গেল, সমিতির আন্তর্জাতিকবিষয়ক সম্পাদকের পদ থেকে সরে যাচ্ছেন চিত্রনায়ক জয় চৌধুরী। অল্প সময়ের মধ্যেই শিল্পী সমিতি বরাবর পদত্যাগপত্র জমা দেবেন এ নায়ক।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন তিনি।

জয় চৌধুরী বলেন, আগামী ২ ফেব্রুয়ারি সমিতিতে গিয়ে অফিশিয়ালি পদত্যাগের বিষয়টি জানাব। আমি সব সদস্যদে হয়তো বার্তা পাঠাব। কেননা, যে পজিশনে বসে আমি কাজ করতে পারব না, সেটা ধরে রাখার কোনো প্রয়োজন নেই। আমার জায়গায় যদি অন্য কেউ আসে, সে হয়তো কাজটি ভালোভাবে করতে পারবে। তখন তাকে সাপোর্ট করবে সংগঠন।

তিনি বলেন, আমার জায়গা থেকে আমি মনে করি আমার একদমই দেয়ালে পিঠ ঠেকে গেছে। আমি একদমই সমিতির আগে-পিছে কোনো কিছুতেই নেই। আমি এখন শুধু আমার কাজকে ফোকাস করছি।

এ নায়ক বলেন, এটা অফিশিয়ালি, শুধু নির্বাচনের জন্য নয়। এমনকি আমি আর কখনো নির্বাচনও করব না। তবে আমি আমার পক্ষ থেকে সমিতির সদস্যদের বলব যে, আমি আপনাদের জন্য কিছুই করতে পারিনি। এ জন্য দুঃখিত।

গত ১৯ জানুয়ারি মুক্তি পায় সাইমন সাদিক অভিনীত ‘শেষ বাজি’। একই দিনে মুক্তি পেয়েছে পরীমণি ও ডি এ তায়েবের ‘কাগজের বউ’। দেশি এ দুই ছবির সঙ্গে মুক্তি পেয়েছে ভারতীয় সিনেমা ‘হুব্বা’। বিষয়টি মানতে পারেননি সাইমন। তাই অনেকটা অভিমান নিয়েই গত ২০ জানুয়ারি চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন বরাবর পদত্যাগপত্র জমা দেন এ চিত্রনায়ক।

আরও পড়ুন

তাসনিয়া ফারিণের স্বপ্ন পূরণ করলেন তাহসান খান

ছোটবেলায় গান করতেন এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। তৃতীয় শ্রেণি থেকে কলেজে পড়া পর্যন্ত নিয়েছেন নজরুলসংগীতের তালিমও। কোনো একদিন গান গাইবেন- সেই স্বপ্ন...

এই ছবি দেখে নিন্দুকের সমালোচনা অনেকটাই কেটে যাবে: জায়েদ খান

নদীর পাড়ে কাদামাটি আঁকড়ে পড়ে আছেন চিত্রনায়ক জায়েদ খান— বছর খানেক আগে এ রকম একটি ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। ছবিটি নিজেই সামাজিক মাধ্যমে...

সেরা পঠিত