সর্বশেষ সংবাদ

সবাইকে পেছনে ফেলে রেকর্ড গড়লেন পরীমণি

দেশের ক্রিকেটে সাকিব আল হাসানের বিকল্প নেই। অনেকদিন ধরেই রাজত্ব করছেন তিনি। তবে সামাজিক মাধ্যমে রাজত্বটা ছিল ঢালিউডের আলোচিত-সমালোচিত অভিনেত্রী পরীমণির। এই আধিপত্য ছিল অনুসারীর মাপকাঠিতে।

মাস দেড়েক আগে নেটমাধ্যমেও পরীমণিকে ছাড়িয়ে যান সাকিব আল হাসান। তবে একক রাজত্ব বেশদিন ধরে রাখতে পারলেন না এই ক্রিকেটার। ফের ১৬ মিলিয়ন ফলোয়ার নিয়ে তাকে ছুঁয়ে দিলেন পরী।

সাকিব-পরীমণি অনুসারীর সংখ্যায় এখন সমানে সমান। দুজনেই ১৬ মিলিয়ন ফলোয়ার নিয়ে প্রথম স্থানে রয়েছেন। প্রতিযোগিতার এই দৌড়ে ১৩ মিলিয়ন ফলোয়ার নিয়ে তৃতীয় স্থানে ছিলেন ক্রিকেট তারকা মুশফিকুর রহিম। পরীমণি জায়গা সাকিবকে ছুঁয়ে দেওয়ায় দ্বিতীয় স্থানে আছেন জাতীয় দলের এই উইকেট রক্ষক।

১৬ মিলিয়ন, অর্থাৎ ১ কোটি ৬০ লাখ অনুসারীর সাকিবের ভেরিফায়েড ফেসবুক পেজে কখনো বিনোদনমূলক, কখনো আবার বাণিজ্যিক বিভিন্ন বিজ্ঞাপনের পোস্ট করে তুমুল সাড়া ফেলেন মিস্টার সেভেন্টি ফাইভ।

অন্যদিকে পরীমণিও তার বিভিন্ন সময়ের ছবি, অনুভূতি এবং কাজের খবরাখবর প্রকাশ করে পেজটির মধ্য দিয়ে ভক্ত ও অনুসারীদের সঙ্গে যোগাযোগ স্থাপন করে চলছেন।

ফেসবুক অনুসারীদের মধ্যে সাকিব আল হাসান ও পরীমণি পাশাপাশি থাকলেও বিনোদন অঙ্গনের তারকাদের মধ্যে সবচেয়ে এগিয়ে আছেন পরীমণি।

আরও পড়ুন

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

যুক্তরাষ্ট্রে গিয়ে নতুন প্রেমের কথা স্বীকার করলেন সোহানা সাবা

লম্বা সময় ধরে সিঙ্গেল মাদার হিসেবেই সময় পার করছেন দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। ব্যক্তিগত জীবনে ভালোবেসে নির্মাতা মুরাদ পারভেজের সঙ্গে ঘর বেঁধেছিলেন...

সেরা পঠিত