সর্বশেষ সংবাদ

ডিরেক্টরস গিল্ড বিরক্ত করলে আমি পদক্ষেপ নেব: রুকাইয়া চমক

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী রুকাইয়া জাহান চমককে তিন মাসের জন্য নিষিদ্ধ করেছে ডিরেক্টরস গিল্ড। আগামী ১ সেপ্টেম্বর থেকে তার ওপর নিষেধাজ্ঞার কার্যক্রম শুরু হবে। যা নভেম্বর পর্যন্ত কার্যকর থাকবে। তবে নিজেকে নিষিদ্ধ করার এই ঘোষণায় একদমই চিন্তিত নন অভিনেত্রী চমক।

সোমবার (২১ আগস্ট) বিকেলে সংবাদমাধ্যমকে চমক বলেন, টেলিভিশন প্রোগ্রাম প্রোডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টেলিপ্যাব) ও অভিনয়শিল্পী সংঘ ইতোমধ্যে তাদের সিদ্ধান্ত জানিয়েছে। আমাকে নিষিদ্ধ করার কে ডিরেক্টরস গিল্ড। তারা কি আদালত যে খুশিমত রায় দেবেন। তারা কতজন? যাদের সঙ্গে কাজ করার আমি করছি। সামনেও করে যাব।

তিনি বলেন, আমার কাজে কোনো প্রভাব ফেলবে না ডিরেক্টরস গিল্ডের এই সিদ্ধান্ত। অন্য সব সংগঠনই সঙ্গে আছে আমার। একটি সংগঠন কখনোই ব্যক্তিগতভাবে এমন সিদ্ধান্ত নিতে পারে না। আমি আগেও বলেছি, তারা ব্যক্তিগত আক্রোশ থেকেই এ ধরনের সিদ্ধান্ত নিয়েছে। অন্য কোনো সংগঠন যেখানে আমার ঝামেলা দেখছে না, সেখানে ডিরেক্টরস ডিল্ডের সমস্যা কোথায়?

এ অভিনেত্রী বলেন, অভিনয়শিল্পী সংঘ আমাকে নিষিদ্ধ করতে পারে। কিন্তু ডিরেক্টরস গিল্ড কে? এ সংগঠনটি তো দেশের বড় আদালত নয়। এ নিয়ে তারা যদি সামনে বেশি বাড়াবাড়ি করে, আমার কাজে বিরক্ত করে তাহলে পদক্ষেপ নেব।

গত ১৩ আগস্ট অভিনেত্রী চমকের আনিত অভিযোগ সমাধানে একসঙ্গে আলোচনায় বসে নাটকের তিন সংগঠন—টেলিপ্যাব, ডিরেক্টরস গিল্ড ও অভিনয় শিল্পী সংঘ। পরদিন রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে সভার সিদ্ধান্তের কথা জানায় অভিনয়শিল্পী সংঘ।

সেখানে দোষী প্রমাণিত হওয়ায় অভিনেত্রী রুকাইয়া জাহান চমককে চার দফা শাস্তি দিয়েছে অভিনয়শিল্পী সংঘ। এগুলো হলো- আনুষ্ঠানিক ক্ষমা প্রার্থনা, লিখিত অঙ্গীকার, জিডি প্রত্যাহার ও অর্থ জরিমানা।

যদিও ডিরেক্টরস গিল্ড-এর সাধারণ সম্পাদক কামরুজ্জামান সাগর জানিয়েছিলেন, তারা এই বিচারে সন্তুষ্ট নন। তাদের দাবি, চমককে একটা নির্দিষ্ট সময়ের জন্য নিষিদ্ধ করতে হবে।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত