সর্বশেষ সংবাদ

আমি প্রচুর ব্যস্ত, কেউ ভুল বুঝবেন না: দীঘি

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি অনেকবার সমালোচনার মুখে পড়েছেন। বিশেষ করে টিকটক করা, সোশ্যাল মিডিয়ায় রিল ভিডিও পোস্ট নিয়েও প্রায়ই ট্রলের শিকার হতে হয় দীঘিকে। তবে টিকটক করা নিয়ে এবার মুখ খুলেছেন দীঘি।

সম্প্রতি গণমাধ্যমে এ নিয়ে কথা বলেন দীঘি। সেখানে তিনি বলেন, বাংলাদেশের নায়িকাদের মধ্যে আমি শুধু টিকটক করি না, অনেক নায়িকাই করে। কিন্তু আমি জানি না, শুধু আমাকেই কেন টিকটক বিষয়ে প্রশ্ন করা হয়। তাদের কেন প্রশ্ন করা হয় না? ঘুরেফিরে আমাকেই বলা হয় এবং বারবার জিজ্ঞেস করা হয়, আমি কেন টিকটক করছি, আমার ইমেজ নষ্ট হচ্ছে? নায়িকাদের এটা মানায় না।

সত্যি কথা বলতে, বর্তমানে টিকটক করছি না। তার কারণ হচ্ছে, আমার হাতে এত সময় নেই। টিকটক করার জন্য আলাদা সাজবো, ক্যামেরার সামনে দাঁড়াব এ সময় নেই। তবে যখন ফ্রি থাকি অথবা কোনো একটা কাজ করছি, তখন হয়তো ছোট করে একটা টিকটক করে ফেলি।

এর পরও যারা আমার সমালোচনা করেন তাদের উদ্দেশ্যে বলব- আমাকে যারা ফলো করেন, তারা নিশ্চয়ই বুঝবেন আমি কতটা ব্যস্ত সময় পার করি। এখন হাতে আমার টিকটক করার মতো সময় নেই। পড়াশোনা ও কাজ নিয়ে প্রচুর ব্যস্ত। আশা করি টিকটক ইস্যুতে আমাকে ভুল বুঝবেন না।

আরও পড়ুন

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

যুক্তরাষ্ট্রে গিয়ে নতুন প্রেমের কথা স্বীকার করলেন সোহানা সাবা

লম্বা সময় ধরে সিঙ্গেল মাদার হিসেবেই সময় পার করছেন দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। ব্যক্তিগত জীবনে ভালোবেসে নির্মাতা মুরাদ পারভেজের সঙ্গে ঘর বেঁধেছিলেন...

সেরা পঠিত