সর্বশেষ সংবাদ

অপুর মন্তব্য সম্মানে লেগেছে রত্নার, দিলেন কড়া জবাব

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান ব্যক্তিজীবনে দুই বিয়ের করায় একাধিকবার শিরোনামে জায়গা করে নিয়েছেন। শাকিব-অপু-বুবলী বিষয় এখন মিডিয়ার আলোচিত ইস্যু। তাদের মধ্যে রোমাঞ্চোকর বিষয় শিরোনামে তেমন দেখা না গেলেও কয়েকবার উঠে এসেছে কলহের বিষয়। সাম্প্রতিক শাকিব-অপুর ফের সংসার গড়ার গুঞ্জন উঠেছে নানা মাধ্যমে।

চলতি মাসের শুরুতেই যুক্তরাষ্ট্রে উড়াল দেন শাকিব। এরপর প্রায় দুই সপ্তাহ পর ছেলে জয়কে নিয়ে একই দেশে পাড়ি জমান অপু। এ নায়িকা একটি অনুষ্ঠানে বলেন, শাকিব খানের নাম নিলেই যেকোনো শিল্পী ভাইরাল হয়। আর ঢালিউড ক্যুইনের এই মন্তব্যকে নেতিবাচকভাবে নিয়ে তার (অপু বিশ্বাস) নাম উল্লেখ না করে ক’দিন আগেই ফেসবুকে নিজের মতামত জানান চিত্রনায়িকা রত্না কবির।

এবার অপুর সেই মন্তব্য নিয়ে খোলামেলা কথা বললেন রত্না কবির। সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে তিনি বলেন, আমরা ভাইরাল সময়ের শিল্পী না। এমন শিল্পী, যাদের টিকিট কেটে হলে গিয়ে না দেখলে দেখা সম্ভব হতো না। কিন্তু এখন শিল্পী দেখা সহজ। আগে একজন শিল্পীকে দিয়ে কোনো প্রচারণা করতে লাখ-লাখ টাকা গুনতে হতো।

এ অভিনেত্রী বলেন, এখন আমরা নিজেদের এতটা সস্তা করেছি, কিছু শিল্পীরা যেখানে-সেখানে রেস্টুরেন্টে গিয়ে ছবি পোস্ট করে ফ্রিতে প্রচারণা করে। এতে নিজেরাই নিজেদের সস্তা করছে। শিল্পীদের মান শিল্পীরাই কমিয়ে আনছে, নষ্ট করছে। এই কমিয়ে আনায় যেন অন্য শিল্পী আঘাত না পায়।

এছাড়া অপুর মন্তব্যে শিল্পীসত্তায় আঘাত লেগেছে বলে মনে করেন অভিনেত্রী রত্না কবীর। তিনি বলেন, শিল্পীরা শব্দ উল্লেখ করে কখনো কোনো নেতিবাচক শব্দ উচ্চারিত হলে, যেহেতু নিজেও একজন শিল্পী, তখন শিল্পীসত্তা কষ্ট পায়। এখন কেউ কিছু বললে নেতিবাচকতা খুঁজে বেড়ায়। আমরা অনেকগুলো নায়িকা শাকিবের সঙ্গে কাজ করেছি। যখন বলা হয় শাকিবকে দিয়ে ভাইরাল কিংবা আমাদের দিয়ে শাকিব ভাইরাল—তখন আমাদের কাছে এসব ভালো লাগে না। আমরা শিল্পী, প্রতিটি শিল্পীর সত্তা আছে।

ঢালিউড ক্যুইন তার ওই মন্তব্য হয়তো কাউকে উদ্দেশ্য করে বলেছেন বলেও যোগ করেন রত্না কবীর। তিনি বলেন, এখানে শিল্পীদ্বয় আঘাত পেয়েছে বলে মনে হয়েছে আমার কাছে। এ জন্য আমি বিনয়ের সঙ্গে বলেছি, শিল্পী হয়ে কোনো শিল্পীকে যেন ছোট না করে। কথাটি যদি একজন পেশাদার শিল্পী না বলে অপেশাদার শিল্পী বলতো তাহলে বিষয়টি এড়িয়ে যেতেন। কিন্তু নিজের ঘরের কেউ বলেছে বিধায় মন্তব্যটি সম্মানে লেগেছে বলে জানান রত্না কবীর।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত