সর্বশেষ সংবাদ

শাকিবকে সুপারস্টার হিসেবে দেখেন না আফরান নিশো!

ঈদুল আযহায় প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ ও ছোট পর্দার অভিনেতা আফরান নিশোর ‘সুড়ঙ্গ’ সিনেমা। মুক্তির পর থেকেই আলোচনার মূল বিন্দু এই দুই সিনেমাকে ঘিরে।

প্রিয়তমা সিনেমার সাফল্যের আশা নিশো বেশ কয়েকবার করলেও শাকিবকে শুভেচ্ছাবার্তা প্রদান করতে দেখা যায়নি। যদিও ইশারা-ইঙ্গিতে দুজনই বেশ কয়েকবার ব্যক্তিগতভাবে আক্রমণ করেছেন। তবে তা খুব বেশি স্থায়ী হয়নি।

সম্প্রতি কলকাতার আনন্দবাজার পত্রিকার মুখোমুখি হয়েছিলেন আফরান নিশো। যেখানে তাকে জিজ্ঞেস করা হয়, প্রথম সিনেমায় অভিনয়ের পর শাকিবের পক্ষ থেকে কোনো শুভেচ্ছাবার্তা পেয়েছেন কি না?

উত্তরে আফরান নিশো জানান, শাকিবের পক্ষ থেকে কোনো অভিনন্দন বার্তা পাননি। তবে ‘প্রিয়তমা’ সিনেমার প্রযোজক আমাকে শুভেচ্ছা জানিয়েছেন।

শাকিবের সঙ্গে কোনো লড়াই মানতে নারাজ নিশো। তার ভাষ্য, আমি প্রতিদ্বন্দ্বিতায় বিশ্বাস করি না। আমার তো প্রথম সিনেমা এটি। ইন্ডাস্ট্রির সবাই স্বাগত জানাবে, এটুকুই কাম্য।

বলা হয় বর্তমান সময়ে বাংলাদেশে সুপারস্টার একজনই। সেটা শাকিব খান। এ বিষয়ে একমত নন আফরান নিশো। আনন্দবাজারকে তিনি বলেন, আমার কাছে হুমায়ুন ফরীদি, গোলাম মোস্তাফা, বুলবুল আহমেদরা হচ্ছেন বাংলাদেশের সুপারস্টার।

নিশোর এমন মন্তব্যের পর শাকিব ভক্তদের প্রশ্ন, তাহলে কী ঢালিউডের বর্তমান সময়ের শীর্ষ নায়ককে সুপারস্টার মনে করেন না আফরান নিশো? এই প্রশ্নের উত্তরেই মেতেছেন শাকিব-নিশো ভক্তরা। কেউ বলছেন আফরান নিশো ঠিক বলেছেন আবার কেউ বলছেন শাকিব খানই সুপারস্টার।

প্রসঙ্গত, বর্তমানে সিনেমার প্রচারে কলকাতায় অবস্থান করছেন ‘সুড়ঙ্গ’র নির্মাতা ও অভিনয়শিল্পীরা। ওপার বাংলায় শুক্রবার (২১ জুলাই) মুক্তি পাবে এই চলচ্চিত্রটি।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত