সর্বশেষ সংবাদ

চাহিদা তুঙ্গে, রেকর্ড সংখ্যক হলে মুক্তি পাচ্ছে শাকিব খানের ‘প্রিয়তমা’

অপেক্ষার প্রহর শেষ হচ্ছে। রাত পোহালেই ঈদের দিন বৃহস্পতিবার (২৯ জুন) সকালে মুক্তি পাচ্ছে শাকিব খান অভিনীত সিনেমা ‘প্রিয়তমা’। এই ছবিটিকে কেন্দ্র করে ভক্তদেরও আগ্রহ-উত্তেজনার কমতি নেই। এরই মধ্যে সিনেমার পোস্টার, গান, টিজার দর্শকদের প্রত্যাশা বাড়িয়ে দিয়েছে।

তাদের কথা চিন্তা করেই দেশে একযোগে ১০৫টি হলে মুক্তি পাবে শাকিব খানের নতুন এই সিনেমা। ইতোমধ্যেই সেই হলগুলোর তালিকা প্রকাশ করা হয়েছে।

এই ১০৫ হলের মধ্যে সিনেপ্লেক্স, ব্লকবাস্টারসহ দেশের অন্য মাল্টিপ্লেক্সগুলো রয়েছে উল্লেখ করে হিমেল আশরাফ বলেন, সিনেপ্লেক্সের সব শাখায় চলবে ‘প্রিয়তমা’। শ্যামলী বাদে সারা দেশে যত ভালো এবং বড় বড় সিনেমা হল (সিঙ্গেল স্ক্রিন) রয়েছে, সবখানে চলবে ‘প্রিয়তমা’।

তিনি বলেন, দেশে যদি ৫০০ হল থাকত, হয়তো তিন ভাগের দুই ভাগ হল আমরাই পেতাম। হল মালিক বুকিং এজেন্ট দর্শক সবার কাছে ‘প্রিয়তমা’র চাহিদা এমনই!

হিমেল বলেন, হাই রেন্টাল দিয়ে প্রতিটি হলে আমরা ছবি দিচ্ছি। আমাদের পলিসিতে রাজি থাকলে আমরা ছবি দিচ্ছি। উন্নত পরিবেশন বা পরিবার নিয়ে যেখানে ছবি দেখার পরিবেশ নেই, সেইসব হলে আমরা ছবি দিইনি।

কোথাও কম টাকায় আমরা ‘প্রিয়তমা’ দিচ্ছি না। ঈদের পর দেশের বাইরে মুক্তি পাবে। সেগুলো ঈদ-পরবর্তীতে জানাব।

প্রিয়তমা রোমান্টিক অ্যাকশন ধাঁচের ছবি। শাকিব খানের সঙ্গে অভিনয় করেছেন কলকাতার ইধিকা পাল। ছবির ৩০ সেকেন্ডের একটি লুক ও একটি কোরবানি ঈদের গান প্রকাশ পেয়েছে। এছাড়া শাকিব খানের ৮০ বছরের একটি বৃদ্ধ লুক প্রকাশের পর সর্বমহলে ভূয়সী প্রশংসা পেয়েছে।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত