সর্বশেষ সংবাদ

দাবি একটাই তত্ত্বাবধায়ক ছাড়া নির্বাচনে যাবো না: মির্জা ফখরুল

তত্ত্বাবধায়ক ছাড়া আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি যাবে না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বুধবার (২৮ জুন) বিকেলে ঠাকুরগাঁও জেলা বিএনপির কার্যালয় ভবনে জিয়া স্মৃতি পাঠাগার উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় এ কথা জানান তিনি।

মির্জা ফখরুল বলেন, বিএনপির আন্দোলন চলমান। ইতোমধ্যে কয়েক জায়গায় তারুণ্যের সমাবেশ হয়েছে। এ চলমান আন্দোলন আরো বেগবান হবে। এ সরকার বিরোধী দলদের দাবিগুলো মেনে নিয়ে দ্রুতই একটি নিরপেক্ষ নির্বাচন দিবে।

তিনি বলেন, অন্যান্য দলগুলোর সাথে সমন্বয় করে নির্বাচনী রূপরেখা প্রদান করা হবে। তবে দাবি একটাই তত্ত্বাবধায়ক ছাড়া নির্বাচনে যাবো না। এদেশের মানুষ আওয়ামী লীগকে আর ক্ষমতায় দেখতে চায় না। আওয়ামী লীগকে সরে গিয়ে একটি সুষ্ঠু অবাধ নিরপেক্ষ নির্বাচন দেওয়া উচিত।

বিএনপি মহাসচিব বলেন, সবাই মনে করে সরকার নেই। আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা নিজেই বলেছেন উনাকে সরানোর জন্য আমেরিকা কাজ করে যাচ্ছে। সেন্টমার্টিন দিয়ে দিলে ক্ষমতায় থাকতে পারবে। কিন্তু সেন্টমার্টিন দিবেও না। আওয়ামী লীগের নেত্রীর আত্মবিশ্বাস এমন জায়গায় চলে গেছে তিনি ক্ষমতায় নেই।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন- জেলা বিএনপি সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা নুর করিম, সহসভাপতি ওবায়দুল্লাহ মাসুদ, সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমীন, সদর উপজেলা বিএনপির সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক মাহাবুব হোসেন তুহিন, জেলা বিএনপি দপ্তর সম্পাদক মামুনুর রশীদ মামুন, যুবদলের সভাপতি আবু নুর চৌধুরী, মহিলা দলের সভানেত্রী ফোরাতুন নাহার প্যারিস, হিন্দু-বৌদ্ধ, খ্রিস্টান কল্যাণ ফ্রন্টের সাধারণ সম্পাদক সত্যজিৎ কুন্ডু, পৌর বিএনপির সভাপতি শরিফুল ইসলাম শরিফ, প্রমুখ।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

যুক্তরাষ্ট্রে গিয়ে নতুন প্রেমের কথা স্বীকার করলেন সোহানা সাবা

লম্বা সময় ধরে সিঙ্গেল মাদার হিসেবেই সময় পার করছেন দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। ব্যক্তিগত জীবনে ভালোবেসে নির্মাতা মুরাদ পারভেজের সঙ্গে ঘর বেঁধেছিলেন...

সেরা পঠিত