সর্বশেষ সংবাদ

হ্যাটট্রিক করলেন শরিফুল রাজ, দুইয়ে সিয়াম

ঢাকাই সিনেমায় বর্তমান সময়ের আলোচিত নায়ক শরিফুল রাজ হ্যাটট্রিক করেছেন। ক্রিকেটের উইকেট নিয়ে বা ফুটবলে গোল করার হ্যাটট্রিক এটি নয়। এ হ্যাটট্রিক সিনেমা মুক্তিতে।

রাজ অভীনিত তিনটি সিনেমা একসঙ্গে চলতে যাচ্ছে স্টার সিনেপ্লেক্সে। পরাণ ও হাওয়া এরপর দামাল সিনেমাটি শুক্রবার মুক্তির মাধ্যমে তিনি এই হ্যাটট্রিক করতে যাচ্ছেন।

রাজ অবশ্য এখন পুরোপুরি দামাল সিনেমা নিয়ে ব্যস্ত। পরাণ ও হাওয়া সিনেমার সাফল্যের পর তিনি আশা করছেন দামাল সিনেমাটিও সাফল্য পাবে।

আরেক জনপ্রিয় অভিনেতা সিয়াম অহমেদ অভিনীত দুটি সিনেমা প্রদর্শিত হচ্ছে একসঙ্গে। স্টার সিনেপ্লেক্সে অপারেশন সুন্দরবন প্রদর্শিত হচ্ছে। এর সঙ্গে যুক্ত হতে যাচ্ছে দামাল।

পরিচালক হিসেবে রায়হান রাফির বৃহস্পতি এখন তুঙ্গে। পরাণ সিনেমার সাফল্যের পর দর্শকদের আগ্রহে ছিল রাফি পরিচালিত নতুন সিনেমা। সেই অপেক্ষা কাটল।

শুক্রবার দামাল সিনেমা মুক্তির মাধ্যমে স্টার সিনেপ্লেক্সে একসঙ্গে তার পরিচালিত দুটি সিনেমা প্রদর্শিত হতে যাচ্ছে। তিনিও আশাবাদী পরাণের মতো দামাল সিনেমাটিও গ্রহণ করবেন দর্শকরা।

স্টার সিনেপ্লেক্সের পান্থপথ, সীমান্ত সম্ভার, এসকেএস টাওয়ার, সনি স্কয়ার, বঙ্গবন্ধু মিলিটারি মিউজিয়ামে শুক্রবার চলবে দামাল সিনেমাটির ১৬টি শো। শনিবার থেকে পরের শুক্রবার পর্যন্ত ১৭টি শো চলবে ৫টি প্রেক্ষাগৃহে।

স্টার সিনেপ্লেক্সের ৪টি শাখায় অপারেশন সুন্দরবন সিনেমাটির শো চলছে মোট ৭টি। পরাণ ও হাওয়া সিনেমার ১টি করে শো চলছে স্টার সিনেপ্লেক্সের পান্থপথ শাখায়।

উল্লেখ্য, স্বাধীন বাংলা ফুটবল দলের মুক্তিযুদ্ধে অবদানের গল্পের ছায়া অবলম্বনে নির্মিত দামাল সিনেমায় অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম, সিয়াম আহমেদ, শরিফুল রাজ, সাঈদ বাবু, রাশেদ মামুন অপু, সুমিত, শাহনাজ সুমী, লাক্স তারকা অথৈ, সৈয়দ নাজমুস সাকিব, পূজা, বৃষ্টি প্রমুখ।

ফরিদুর রেজা সাগরের গল্পে দামালের চিত্রনাট্য যৌথভাবে লিখেছেন থ্রিলার লেখক নাজিম উদ দৌলা এবং পরিচালক রায়হান রাফী। প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম।

নীলফামারীর সৈয়দপুর ও রংপুর জেলার বিভিন্ন জায়গায় এই সিনেমার শুটিং হয়েছে।

আরও পড়ুন

সিনেমায় সরকারি অনুদান বন্ধ করে দেওয়া ভালো: ডিপজল

দেশের চলচ্চিত্রকে আরও সমৃদ্ধ করতে প্রতিবছর অনুদান দিয়ে থাকে সরকার। অনুদানে নির্মিত সিনেমাগুলো নিয়ে আলোচনার চেয়ে সমালোচনাই বেশি দেখা যায়। চলচ্চিত্র সংশ্লিষ্টদের মতে, সরকারি...

চিন্তাও করিনি আমি মাত্র ১৬ ভোটে হারবো: নিপুণ

দীর্ঘরাত অপেক্ষা শেষে কাকডাকা ভোরে পাওয়া গেলো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ফলাফল। শনিবার (২০ এপ্রিল) সকাল ৬টা ৪৫ মিনিটের দিকে ফলাফল ঘোষণা করা হয়েছে। এতে...

সেরা পঠিত