সর্বশেষ সংবাদ

হলুদের বাম্পার ফলনে জয়ার মুখে হাসি

বিনোদন ডেস্ক- বাগান করা অভিনেত্রী জয়া আহসানের অন্যতম শখ। যারা এই অভিনেত্রীর বিষয়ে খোঁজ খবর রাখেন তারা জানেন এই শখের কথা। নিজ বাসার ছাদ ও ব্যালকনিতে এই শখ পূরণ করছেন তিনি।

 

জয়ার এই ছাদ বাগান ও বাসার ব্যালকনির চারপাশে প্রায় শতাধিক ফল ও সবজির গাছ রয়েছে। অভিনেত্রী জানিয়েছেন, করোনায় তার বেশির ভাগ সময় এই বাগানেই কেটেছে। নতুন গাছ লাগানো আর পরিচর্যা করে সময়টা উপভোগ্য করে তুলেছিলেন তিনি।

 

এই ছাদ বাগানে সবজি ও ফলের বাম্পার ফলনের ছবি মাঝে মাঝেই সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন জয়া। করলেন আজও।

 

শনিবার বেতের তৈরি ঝুরিভর্তি হলুদের ছবি পোস্ট করে জানালেন এবারও তার ছাদবাগানে হলুদের বাম্বার ফলন হয়েছে। জিআই ব্যাগের ভেতরে মাটি ফেলে ইস্কাটনের বাসার ছাদে বাগানে এই হলুদ ফলিয়েছেন বলে জানালেন দুই বাংলার এই তারকা।

 

ছবির ক্যাপশনে লিখেছেন, সদ্য তোলা সোনালী রঙা হলুদের মনমোহিনী ঘ্রান…’

 

ইট কাঠের এই শহরে উঁচু উঁচু দালানের মধ্যে ছাদবাগান যেন জয়ার স্বস্তির আশ্রয়। শুধু হলুদই নয়, এই বাগান থেকে বরবটি, ঢ্যাঁড়স, পুঁইশাকসহ আরও অনেক কিছুই তুলে খাচ্ছেন জয়া। ফলনও হচ্ছে প্রচুর।

 

উপহার হিসেবে গাছ পেলে খুশি হন জয়া। সুযোগ পেলে বাইরের দেশ থেকেও পছন্দের গাছ নিয়ে আসেন।

 

কিছুদিন আগে লন্ডন থেকে ফিরেছেনে দুই বাংলার এই অভিনেত্রী। লন্ডনে মায়ের সাথে কাটিয়েছেন সুন্দর সময়।

আরও পড়ুন

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

যুক্তরাষ্ট্রে গিয়ে নতুন প্রেমের কথা স্বীকার করলেন সোহানা সাবা

লম্বা সময় ধরে সিঙ্গেল মাদার হিসেবেই সময় পার করছেন দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। ব্যক্তিগত জীবনে ভালোবেসে নির্মাতা মুরাদ পারভেজের সঙ্গে ঘর বেঁধেছিলেন...

সেরা পঠিত