সর্বশেষ সংবাদ

নাওঈদকে আমার আম্মুর খুব পছন্দ হয়েছে: স্পর্শিয়া

নতুন জীবন শুরু করলেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে ভালোবাসার মানুষের সঙ্গে কাগজ-কলমে বাঁধা পড়লেন তিনি।

এদিন বিকেলে সৈয়দ রিফাত নাওঈদ হোসেনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন স্পর্শিয়া। নাওঈদ সিলেটের সন্তান। দেশের বাইরে থেকে গ্রাজুয়েশন সম্পন্ন করে একটি মাল্টিন্যাশনাল সফটওয়্যার কোম্পানির পরিচালক পদে চাকরি করছেন।

স্পর্শিয়া নাওঈদের বিয়ের ঘটকালি করেছেন তাদের এক বন্ধু। পারিবারিকভাবে কথাবার্তার পর বিয়ের বিষয়টি পাকা হয়। পাশাপাশি ভালোবাসাও তৈরী হয়েছিল দুজনের মধ্যে।

সংবাদমাধ্যমকে স্পর্শিয়া বলেন, নাওঈদকে আমার আম্মুর খুব পছন্দ হয়েছে। আমি আগেই বলেছি বিয়েটা আম্মুর পছন্দেই করব। তাছাড়া কিছু বিষয়ে নাওঈদকে আমিও মনের মতো পেয়েছি বলেই আমি রাজী হয়েছি। সেও হয়ত আমার মধ্যে তার স্ত্রী হিসেবে যে গুণগুলো চেয়েছিল, সেগুলো পেয়েছে। তাই দুই পরিবারের সম্মতিতেই বিয়ে।

বিয়েটা বেশ আয়োজন করেই সেরেছেন স্পর্শিয়া। গত ১৩ ফেব্রুয়ারি গায়ে হলুদের অাসর বসিয়েছিলেন কক্সবাজার সাগরতীরে। আর ১৪ ফেব্রুয়ারি বিয়ে সেরেছেন ইনানি বিচে। এসময় দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত