সর্বশেষ সংবাদ

হিরো আলম বলিউডের স্টার হবে: রাখি সাওয়ান্ত

হিন্দি সিনেমায় অভিনয় করবেন আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। সিনেমার নাম ঠিক করা হয়েছে ‘গ্যাংস্টার’। সিনেমাটি প্রযোজনা করবেন পুলিশ কর্মকর্তা হত্যা মামলার আসামি রবিউল ইসলাম ওরফে আরাভ খান।

সিনেমায় হিরো আলমের সঙ্গে জুটি বাঁধবেন বলিউডের আলোচিত মডেল ও নৃত্যশিল্পী রাখি সাওয়ান্ত।

মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে এ খবর জানান হিরো আলম। বর্তমানে তিনি দুবাইয়ে অবস্থান করছেন।

আরও পড়ুন-

পরমের সঙ্গে বিয়ের পরদিনই হাসপাতালে পিয়া চক্রবর্তী, হঠাৎ কী হলো তাঁর?

সাকিব নৌকার মনোনয়ন পাওয়ায় মুখ খুললেন এমপি শিখর

এক ভিডিও বার্তায় হিরো আলমের সঙ্গে সেলফি তুলতে দেখা যায় রাখি সাওয়ান্তকে। ভিডিওতে আরাভ খানকে বলতে শোনা যায়, এবার হিরো আলম বলিউডে নতুন ছবি করবে। ছবি করতে যত টাকা লাগে আরাভ খান দেবেন।

এক ভিডিওতে দেখা যায়, আরাভ খান হিরো আলমকে জিজ্ঞাসা করছেন, তুমি কোথাকার হিরো? জবাবে হিরো আলম বলছেন, আমি বাংলাদেশের হিরো। তখন আরাভ বলেন—না, তুমি রাখির হিরো।

রাখি তখন আরাভকে বলেন—সে নয়, তুমি হিরো হবে। আরাভ তাতে অসম্মতি জানিয়ে বলেন—না, আমি প্রোডিউস করব, আর হিরো আলম হিরো হবে।

একপর্যায়ে রাখি হিরো আলমের উদ্দেশে বলেন, হিরো আলম বলিউডের স্টার হবেন। ধানুশকেও পেছেনে ফেলবেন তিনি। তখন আলমের উদ্দেশ্যে আরাভ বলেন, তুমি ভারতের হিরো হবে, রাখি হবে হিরোইন।

এরপরই হিরো আলমকে আরাভ অনুরোধ করেন রাখিকে কোলে তুলে নিতে। কিন্তু আলম তা না করলে আরাভ রাখিকে অনুরোধ করেন হিরো আলমকে কোলে তুলে নিতে।

একপর্যায়ে শেষ হয় তাদের দুষ্টুমি। এরপর আরাভ কিছুটা সিরিয়াস হয়ে বলেন, হিরো আলম নতুন ফিল্ম করবে বলিউডে। যত টাকা লাগে আরাভ খান দেবে। রাখি বলেন, সালমান ভাই দেখো আমি বলিউডে নতুন হিরো লঞ্চ করছি।

এই ভিডিও ফেসবুকে পোস্ট করে আরাভ লিখেছেন, ‘হঠাৎ করে ইন্ডিয়ান বলিউড অ্যাকটর আমার বাসায় যখন হিরো আলমকে দেখিয়ে আমি বললাম এটা আমাদের বাংলাদেশের হিরো তারপর বাকিটা ইতিহাস।’।

অন্যদিকে হিরো আলম তার পেজে ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, বলিউডে এবং হিরো আলম রাখি সাওয়ান্তের সঙ্গে মুভি গ্যাংস্টার আরাব খান প্রযোজিত।

পরে হিরো আলম সংবাদমাধ্যমকে জানিয়েছেন ‘গ্যাংস্টার’ নামে সিনেমায় তিনি বলিউডের রাখির বিপরীতে অভিনয় করবেন। যেটি প্রযোজনা করবেন আরাভ খান।

হিরো আলম জানান, ‘আসন্ন নির্বাচনের পর সিনেমাটির শুটিং শুরু হবে। শুটিং হবে দুবাইসহ বিশ্বের কয়েকটি দেশে। মুক্তিও পাবে বাংলাদেশসহ আরও কয়েকটি দেশে।

আরও পড়ুন-

বনানী বাদ দিয়ে নিজের ঠিকানা মাগুরা করতে ইসিতে সাকিবের আবেদন

যত দিন শরীর আছে তত দিন কাজ আছে: রচনা ব্যানার্জি

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত